বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
Uncategorized

জামালপুরে অডিটোরিয়ামে ‘গলুই’ প্রদর্শনীতে বাধা নেই

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ মে, ২০২২

চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা পূজা চেরি জুটির সরকারি অনুদানের প্রথম সিনেমা ‘গলুই’। এবারের ঈদে মুক্তি পেয়েছে সিনেমাটি। তবে জামালপুরে মেলান্দহ উপজেলায় আশা সিনেমা হল ছাড়া কোনো প্রেক্ষাগৃহ নেই। তাই সিনেমাটি প্রদর্শিত হয় স্থানীয় শিল্পকলার একাডেমি, সদরের মির্জা আজম অডিটরিয়াম, মাদারগঞ্জে নুরুন্নাহার মাল্টিপারপাস অডিটোরিয়াম ও ইসলামপুরের ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামে।

কিন্তু সেখানে কোনো ‘বাণিজ্যিক সিনেমা প্রদর্শিত হবে না’ মর্মে ‘গলুই’ প্রদর্শনীতে বাধা দেন জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) মুর্শেদা জামান। তাই সেসব স্থানে বন্ধ হয়ে যায় ‘গলুই’র প্রদর্শনী।

অবশেষে তথ্য মন্ত্রণালয়ের নির্দেশে জামালপুরের ওই অডিটোরিয়ামে ‘গলুই’র প্রদর্শনীর অনুমতি দেয়া হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা এস এ হক অলিক।

তিনি বলেন, আজ বিকেলে মন্ত্রণালয় থেকে জামালপুরের জেলা প্রশাসক ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের সিনেমাটি প্রদর্শনী করতে বলা হয়েছে। কিছুক্ষণ আগেই এর অনুমতি দেয়ার কথা শুনেছি। তাদের এমন সিদ্ধান্তে আমরা খুশি। এই সরকার আমাদের সিনেমা ইন্ডাস্ট্রির উন্নয়নের জন্য কাজ করছে, তার প্রমাণ আমরা আবারও পেলাম। আশা করি, ‘গলুই’ সবার মন জয় করবেই।

প্রসঙ্গত, ২০২০-২১ অর্থ বছরে সরকারি অনুদানের ‘গলুই’ সিনেমা নৌকাবাইচ ও একটি পিরিওডিক্যাল গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে। গত ২৯ ডিসেম্বর সিনেমাটি সেন্সর থেকে মুক্তির অনুমতি পায়। শাকিব-পূজা ছাড়াও সিনেমায় আরও অভিনয় করেছেন আলী রাজ, সুচরিতা, সমু চৌধুরী, তাজিম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ