বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
Uncategorized

গোপনে দ্বিতীয় বিয়ে করলেন শবনম ফারিয়া

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৭ মে, ২০২২

ইতিপূর্বে বিয়ে এবং বিয়ের আগের প্রেম ভালোবাসার নিউজ নিয়ে সাংবাদিকদের সঙ্গে নানান বিতর্কে জড়িয়েছেন মডেল – অভিনেত্রী শবনম ফারিয়া। গেলো বছর যদিও তার প্রথম স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে। তবে চলতি বছরের ভালোবাসা দিবসে নতুন প্রেমের আভাস দিয়েছিলেন শবনম ফারিয়া। অবশেষে সামনে এলো তার দ্বিতীয় বিয়ের খবর। জানা গেছে, নতুন সেই প্রেমিকেকে শবনম ফারিয়া নাকি দুই মাস আগে বিয়ে করেছেন।

তার নতুন এই বিয়ের ঘটনার সূত্রপাত, ইনস্টাগ্রাম স্টোরিতে ফুপুর বাসার পারিবারিক এক আয়োজনের ছবি শেয়ার করেছিলেন। আর সেই ছবিতেই শবনম ফারিয়া দ্বিতীয় বার বিয়ের ইঙ্গিত পাওয়া গিয়েছিল। অবশ্য গণমাধ্যমকে শবনম ফারিয়ার বিয়ের খবর নিশ্চিত করে তার ফুপু জেসমিন সুলতানা জানিয়েছেন, পারিবারিকভাবে ছোট আয়োজনে করে দুই মাস আগে বিয়ে হয়েছে ফারিয়ার। তবে এখনও নিজের বাড়ীতেই থাকছেন তিনি।

জানা গেছে, শবনম ফারিয়ার নতুন স্বামীর নাম জাহিন রহমান। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। নতুন করে সংসার জীবনে প্রবেশ প্রসঙ্গে এখনও কোনো মন্তব্য করেননি শবনম ফারিয়া।

উল্লেখ্য, ২০১৯ সালের ফেব্রুয়ারিতে হারুনুর রশীদ অপু নামের নিজের দীর্ঘদিনের প্রেমিককে বিয়ে করেছিলেন শবনম ফারিয়া। সেই সংসার টিকেছিল ১ বছর ৯ মাস। দাম্পত্য অশান্তির কারণে তার সেই সংসার ভেঙে যায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ