মাতৃত্বের নতুন ট্রেন্ড বেবি বাম্পের ছবি প্রকাশ করা। বিশেষ করে তারকারা যখন অন্তঃসত্ত্বা হন, তখন পেট উন্মুক্ত করে কিংবা পেটের উপর হাত রেখে ছবি তোলেন। এবার এই ট্রেন্ডে সামিল হলেন ঢাকাই সিনেমার আলোচিত ও সমলোচিত নায়িকা পরীমণি। অন্তঃসত্ত্বা এ নায়িকা তার ফেসবুক পাতায় একটি ছবি শেয়ার করেন।

ছবিতে দেখা যায়, পেটে হাত রেখে হাস্যোজ্বল মুখে দাঁড়িয়ে আছেন তিনি। হালকা লিপস্টিক আর চশমা পরে সবুজ গাউনে হাজির হলেন মাতৃত্বকালীন পোজে।

বৃহস্পতিবার (৫ মে) দিবাগত রাত পৌনে ১টায় ছবিটি প্রকাশ করেছেন পরীমণি। তার সেই ছবি প্রকাশ হতেই নেটিজেনদের নজর কেড়েছে। নায়িকার ভক্ত অনুরাগীরা ‘মাশাল্লাহ’, ‘আলহামদুলিল্লাহ’ লিখে শুভেচ্ছা জানাচ্ছেন প্রিয় তারকাকে।

বোঝাই যাচ্ছে, মাতৃত্বের আনন্দে ভাষা হারিয়ে ফেলেছেন নায়িকা। মুখের স্নিগ্ধ হাসিটাই যেন সব বলে দিচ্ছে।

বর্তমানে শুটিং বিরতিতে আছেন পরীমণি। বিয়ের পর স্বামীর সঙ্গে প্রথম ঈদ উদযাপন করতে গিয়েছেন সমুদ্রসৈকত কক্সবাজার। ঈদের আগের দিন পরীমণি ও রাজ উড়াল দেন কক্সবাজার। সেখান যাওয়ার পর থেকে নিয়মিত ছবি শেয়ার করছেন তারা।

গত ১০ জানুয়ারি হঠাৎ অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন পরীমণি। একইসঙ্গে জানান, তরুণ অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন তিনি। এর আগে, গেল বছরের ১৭ অক্টোবর গোপনে তারা বিয়ে করেন বলেন জানান এ নায়িকা।

Previous articleসিয়াম-পুজা ‘শান’ সিনেমা প্রচারণার সময় হেলমেট না পড়ায় সমালোচিত
Next articleগোপনে দ্বিতীয় বিয়ে করলেন শবনম ফারিয়া

Leave a Reply