দীর্ঘ প্রতীক্ষার পর প্রেক্ষাগৃহে মুক্তি পেল সিয়াম-পূজা জুটির তৃতীয় সিনেমা ‘শান’। সিনেমাটির মাধ্যমে ‘পোড়ামন ২’ ও ‘দহন’-এর পর ফের একসঙ্গে পর্দায় হাজির হলেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। আর ঈদের সিনেমা দিয়ে দুই বছর পর একসঙ্গে প্রেক্ষাগৃহে মুক্তি পেল চারটি সিনেমা। ঈদের সিনেমা দিয়ে অনেকদিন পর দর্শকও কিছুটা প্রেক্ষাগৃহে আসছেন। ঈদের দিন থেকেই মুক্তি পাওয়া সিনেমা সংশ্লিষ্টদের বিভিন্ন প্রেক্ষাগৃহে ঘুরতে দেখা যাচ্ছে।

সেই ধারাবাহিকতায় বুধবার (৪ মে) নারায়ণগঞ্জ গিয়েছিল ‘শান’ সিনেমার টিম। নারায়ণগঞ্জে সিনেমা হলে প্রচারের সময় উপস্থিত ছিলেন এই সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করা সিয়াম-পূজা দুজনেই। সেখানেই গিয়ে মোটরসাইকেলে চড়ার সময় মাথায় হেলমেট না পরার কারণে সমালোচিত হয়েছে সিয়াম-পূজাসহ ‘শান’ এর পুরো টিম।

সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই এ নিয়ে বিরূপ মন্তব্য করেছেন। কেউ কেউ লিখেছেন তাদের দেখেই সাধারণ মানুষ শিখে থাকে। তাদের কাছ থেকে এরকম ভুল কাঙ্ক্ষিত নয়। কেউ আবার লিখেছেন তারকাদের জন্য কি ট্র্যাফিক আইন আলাদা?

বুধবার বিকেলে মোটরসাইকেলের বহর নিয়ে পুরো ‘শান টিম’ নারায়ণগঞ্জের নিউ মেট্রো সিনেমা হল এবং সিনেস্কোপ ভিজিট করে। তখন সিয়াম ও পূজা চেরিসহ কোনও মোটরসাইকেল আরোহীর মাথায় হেলমেট ছিল না।

সিনেমা হলে গিয়ে দর্শকদের সঙ্গে ‘শান’ সিনেমা নিয়ে কথা বলেন সিয়াম আহমেদ ও পূজা। শান সিনেমাটি আপন করে নেওয়ায় দর্শকদের ধন্যবাদ জানান তারা। সেই সঙ্গে ঈদে মুক্তি পাওয়া অন্য সিনেমাগুলোও দেখার আহ্বান জানিয়েছে শান টিম।

সত্য ঘটনা অবলম্বনে পুলিশি অ্যাকশন থ্রিলার শান-এর গল্প লিখেছেন আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ফিল্মম্যান প্রডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান এবং এম আতিকুর রহমান।

সিনেমাটিতে সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।

Previous articleমুক্তি পেল ‘কথা দিলাম’ ছবির প্রথম গান
Next articleপরীমণি বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন

Leave a Reply