বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
Uncategorized

শাকিব-বুবলীর ‘বিদ্রোহী’ শতাধিক প্রেক্ষাগৃহে শুভ মুক্তি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

বাংলার কিং খান খ্যাত নায়ক শাকিব খান ও শবনম ইয়াসমিন বুবলী অভিনীত বহুল প্রতিক্ষীত সিনেমা ‘বিদ্রোহী’ অবশেষে মুক্তি পেতে যাচ্ছে। অনেক আগেই সিনেমাটির শুটিং শেষ হলেও বেশ কয়েকবার এর নাম ও মুক্তির তারিখ পরিবর্তন করা হয়। অবশেষে সব জটিলতা কাটিয়ে আসন্ন ঈদুল ফিতরে শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে শাহীন সুমন পরিচালিত সিনেমাটি।

এ প্রসঙ্গে শাপলা মিডিয়ার কর্মকর্তা অপূর্ব রায় বলেন, তালিকা করা হয়েছে ১০৫টি প্রেক্ষাগৃহের। যেহেতু মুক্তির এখনো দিন বাকি ধারণা করছি প্রেক্ষাগৃহ সংখ্যা ১১০-এ পৌঁছুতে পারে।

কয়েক মাস আগে ‘বিদ্রোহী’র গান প্রকাশ পায়। ‘ভাবিনি কখনও’ শিরোনামে এই রোমান্টিক গানটি দর্শক মহলে বেশ প্রশংসিত হয়। সম্প্রতি প্রকাশ পায় ‘বিদ্রোহী’র টিজার। ধুমধাড়াক্কা এ টিজারে কিং খানকে পাওয়া গেছে মারকাটারি অবতারে। পাশাপাশি টিজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, সমাজের ন্যায়নীতি ও দেশপ্রেমের গল্পের ইঙ্গিত পাওয়া গেছে।

‘বিদ্রোহী’ নিয়ে বেশ আশাবাদী বুবলী। তিনি বলেন, সিনেমা পুরনো হোক কিংবা নতুন হোক, ভালো হোক কিংবা বেশি ভালো হোক, যাই হোক না কেনো দিন শেষে আমাদের অভিনীত এবং আমাদের শ্রম আছে অথবা সিনেমার সাথে সম্পৃক্ততা থাকুক বা না থাকুক, সব সিনেমাই আমাদের হওয়া উচিত, নিজেদের ভাবা উচিত। সবাইকে বলব—প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখার জন্য। আশা করি, সবার পছন্দ হবে। পরিবার নিয়ে দেখার মতো একটি সিনেমা ‘বিদ্রোহী’।

২০১৮ সালে মহরতের মাধ্যমে শুটিং শুরু হয় ‘বিদ্রোহী’ সিনেমার। এই সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব-বুবলী জুটি। শুধু তাই নয়; এই সিনেমায় শাকিবের সঙ্গে অভিনয় করেছে নবাগত নায়িকা সুস্মিতা মৃদুলা। এই সিনেমা দিয়েই চলচ্চিত্রে অভিষিক্ত হবেন তিনি।

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন প্রয়াত অভিনেতা সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ