শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
Uncategorized

বৈশাখি টিভিতে ৭ দিনের ঈদ ম্যাগাজিন ‘অন্যরকম ঈদ’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২

সুস্থধারার তথ্য ও বিনোদন মূলক ঈদ ম্যাগাজিন ‘অন্যরকম ঈদ’। বৈশাখী টিভিতে প্রচার হবে ঈদের ৭ দিন বিকাল ৫.১৫ মিনিটে। এছাড়াও ঈদের আগের দিন চাঁদ রাতে রাত ৮.৩০ মিনিটে প্রচার হবে ‘অন্যরকম ঈদ’ ম্যাগাজিনের বিশেষ পর্ব। পরিকল্পনা,পরিচালনা ও উপস্থাপনা এইচ এম বরকতুল্লাহ। বিআরবি নিবেদিত অনুষ্ঠানটি প্রযোজনায় রয়েছে ন্যাশনাল মিডিয়া সেন্টার। একটি বিশেষ স্কিডে অংশ নিবেন অভিনেতা ইলিয়াস কাঞ্চন, শফিক খান দিলু, হায়দার আলী ও শাহীন খান। বিশেষ সংগীত পরিবেশন করবেন নকুল কুমার বিশ্বাস। এছাড়াও রয়েছে নানা হাস্যরসে ভরা মজার মজার স্কিড।

ঈদের ৭ দিনই সমাজ সচেতনতামূলক বিভিন্ন স্কিডে অংশ নেবেন অভিনেতা শফিক খান দিলু, কাজল, জিল্লুর, আবদুল আজীজ, হান্নান শেলী, আশরাফ কবির, লিটন খন্দকার, দিপু, আকাশসহ অনেকেই।
বর্তমানে বিনোদনের নামে অপসংস্কৃতি অশ্লীলতা অনাচার ক্রমশ: গিলে খাচ্ছে আমাদের মানবিক মূল্যবোধকে। এ থেকে উত্তরণের উপায় এবং সত্য, সুন্দর মানবিক উপস্থাপনার নামই অন্যরকম ম্যাগাজিনের প্রতিপ্রাদ্য- এমনই বললেন অনুষ্ঠানের উপস্থাপক ও পরিচালনাক এইচ এম বরকতুল্লাহ।

তিনি আরো বলেন, সত্য সুন্দরের কথাই বিনোদনের মাধ্যমে তুলে ধরা হয়েছে এ ম্যাগাজিনে। আমরা জানি, একটি শিশুর প্রথম শিক্ষা কেন্দ্র তার পরিবার। আমাদের পরিবারগুলোতে এখন নৈতিক শিক্ষার অভাবে অনেক সন্তান বড় হয়ে সমাজের অন্ধকার জগতে চলে যাচ্ছে এবং নিজেকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে ও সমাজকে ক্ষতিগ্রস্ত করছে। পারিবারিক শিক্ষার কারণেই একজন সন্তান যেমন আলোকিত মানুষ হতে পারে আবার সেই সন্তান হতে পারে অসৎ এবং বিপথগামী। এসব সচেতনতাই তুলে ধরা হয়েছে অন্যরকম ঈদ ম্যাগাজিনে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ