আগামী ঈদে একটি ইউটিউব চ্যানেলে প্রচারের জন্য মাহমুদ মাহিন নির্মাণ করেছেন নাটক ‘লাস্ট লাভ’ (নাটকে অভিনয় করেছেন এই প্রজন্মের দর্শকপ্রিয় অভিনেত্রী ফারিণ)। এই নাটকে ‘হৃদয়ে লিখেছি নাম’ শিরোনামের গান গেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নন্দিত সঙ্গীতশিল্পী ন্যান্সি। গত সোমবার গানটির রেকর্ডিং-এর কাজ সম্পন্ন হয়। গানটি লিখেছেন মেহেদী হাসান লিমন এবং সুর সঙ্গীত করেছেন এই প্রজন্মের মেধাবী সুরকার, সঙ্গীত পরিচালক শাহরিয়ার আলম মার্সেল। নাটকের নতুন এই গানটিতে ন্যান্সি’র সঙ্গে মার্সেলও গেয়েছেন।

কন্ঠশিল্পী ন্যান্সি বলেন,‘ মার্সেলের সুর সংগীতায়োজনে পূর্বেও গান গেয়েছি । এই প্রথম বারের মত ওর সাথে জুটি বেধে একটি গান গাইলাম । গানটি গাইতে গিয়ে টের পেলাম মার্সেল দারুন গায়। ওর কণ্ঠের নিজস্ব স্বকীয়তা আছে। ঈদ উপলক্ষ্যে মুক্তি পাবার অপেক্ষায় থাকা আমাদের এই গানটি যদি শ্রোতাদের মনে নাড়া দেয় তবে নিশ্চই আমরা আরও কিছু মৌলিক গান উপহার দিবো। সবাইকে অগ্রীম ঈদ মোবারক।’

এদিকে সম্প্রতি ‘শুকনো মোমবাতি’ শিরোনামে নতুন গান নিয়ে হাজির হয়েছেন ন্যান্সি। এটি প্রকাশিত হয়েছে একটি ইউটিউব চ্যানেলে। কবি-নির্মাতা পলিন কাউসারের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন রাজন সাহা। ন্যানসি জানান, গানটি তার বেশ ভালো লেগেছে। গানটির সুর ও কথায় ব্যাতিক্রমধর্মী একটা আমেজ আছে যা অনেকটাই আলাদা ধাঁচের। এদিকে গেলো বছর অনপুম’র ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছিলো ন্যান্সি’র কন্ঠে মিতালী মুখার্জির গাওয়া জনপ্রিয় গান ‘হারানো দিনের মতো হারিয়ে গেছো তুমি’।

এই গানটিও ন্যান্সি’র কন্ঠে শুনে শ্রোতা দর্শক মুগ্ধ হচ্ছেন প্রতিনিয়ত। গানটিতে ন্যানসি’র গায়কী এবং মিউজিক ভিডিওতে তার অনবদ্য উপস্থিতিও প্রশংসিত হচ্ছে। গানটিতে মডেল হিসেবে ন্যানসি’র সঙ্গে ছিলেন ইমতিয়াজ বর্ষন। গানটি লিখেছেন মনিরুজ্জামান মনির, সুর সঙ্গীত করেছিলেন আলাউদ্দিন আলী। নতুন করে সঙ্গীতায়োজন করেছেন ইমন চৌধুরী। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ।

Previous articleঈদের নাটক নিয়ে তানহা তাসনিয়া’র ব্যস্ততা..
Next articleআল হারুনের রচনায় ঈদের তৃতীয় দিন ‘বল কবুল’

Leave a Reply