শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
Uncategorized

অপূর্ব’র বিপরীতে তিন বছর পর…

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

এই সময়ের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব’র বিপরীতে তিন বছর পর অভিনয করলেন সেমন্তী সৌমি। শাহ্জাহান সৌরভের চিত্রনাট্য ও সংলাপে, তানিম রহমান অংশুর গল্প ও পরিচালনায় অপূর্ব’র বিপরীতে সৌমি অভিনয় করেছেন ‘দ্য শু বক্স’ নাটকে। এরইমধ্যে নাটকটির শূটিং সম্পন্ন হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন অপূর্ব নিজেও। তিনবছর পর অপূর্ব’র বিপরীতে অভিনয় করে ভীষণ উচ্ছসিত সৌমি। সৌমি বলেন, ‘ তিন বছর পর অপূর্ব’র বিপরীতে অভিনয় করেছি। এটি একটি থ্রিলার গল্পের নাটক। গল্পটা খুউব চমৎকার। নির্মাতা বেশ যত্ন নিয়ে এটি নির্মাণ করার চেষ্টা করেছেন। আর তিন বছর পর অপূর্ব’র সঙ্গে কাজ করে ভীষণ ভালোলাগলো। বলা যায়, এবারের ঈদে এটি আমার সেরা কাজ। যে কারণে এই নাটকটি প্রচারের অপেক্ষায় আছি আমি। কারণ অপূর্ব’র অনেক ভক্ত আছে দেশে বিদেশে। তারা তার নতুন কাজের জন্য অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করেন। সেসব ভক্তদের কাছে এ নাটকটি আশা করছি ভালোলাগবে।

অপূর্ব বলেন,‘ অনকেদিন পর সৌমির সঙ্গে কাজ করা হলো। গল্পটা যেহেতু থ্রিলারধর্মী। যে কারণে কাজটাও করতে হয়েছে বেশ ডেডিকেশন নিয়ে। সৌমি আগের চেয়ে অভিনয়ে আরো সিরিয়াস হয়েছে, ভালো অভিনয় করেছে।’ নাটকটি আগামী ঈদেই প্রচার হবে। এদিকে কিছুদিন আগে অপূর্ব’র বাবা ওমর ফারুক মারা গেছেন। তার নামাজে জানাজা হয় মোহাম্মদপুর ইকবাল রোডে। তারপর তাকে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হয়। সৌমি ২০১৩ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টারের মাধ্যমে মিডিয়ায় নিজেকে সম্পৃক্ত করেন।

রিফাত ও আর্নিকের গাওয়া ‘স্বপ্ন আমার’ গানে প্রথম মডেল হিসেবে কাজ করেন। এই গানের জন্যই বেশি সাড়া পান তিনি। কনা, তানজীবের গানেও মডেল হিসেবে কাজ করেছেন। সম্প্রতি ইমরানের গাওয়া ‘কে রাখে আমারে’ গানেও মডেল হয়েছেন তিনি। সৌমি অভিনীত একমাত্র সিনেমা উত্তম আকাশ পরিচালিত ‘বয়ফ্রেন্ড’। তিনি জানান তার আর সিনেমায় অভিনয়ে আগ্রহ নেই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ