বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
Uncategorized

ঈদে দীপু হাজরা’র পরিচালনায় মনোজ-ফারিয়ার “লাভ জার্নি”

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

একুশের ঈদের বিশেষ নাটক “লাভ জার্নি”। সেজান নূরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা। এতে অভিনয় করেছেন- মনোজ প্রামানিক, শবনম ফারিয়া, সাইফ খান, নওশীন মেঘলা, অর্নব চৌধুরী, ঊর্মিলা তালুকদার, আবিসা জাহান প্রমূখ। নাটকটি প্রচারিত হবে ঈদের ২য় দিন রাত ৮ টায় একুশে টেলিভিশনে।

গল্প দেখা যাবে, ভার্সিটি থেকে একজন শিক্ষকের তত্ত¡াবধানে সাতজনের একটি দল নিয়ে শিক্ষা সফরে আসে কক্সবাজারে। শিক্ষকের নিয়ম-কানুন এতটাই কঠিন যে পুরো সফরটিই কেউ কোন মজা করতে পারছেনা। যেমন- ছেলে-মেয়েরা একসাথে ঘোরা যাবেনা। মেয়েরা তাকে ভাইয়া বলে ডাকতে হবে। ছেলেরা স্যার বলে সম্বোধন করবে। মেয়েদের শিক্ষাসফওে আলাদা লেসন দেওয়া ইত্যাদি ইত্যাদি। আর যদি কেউ এই নিয়ম ভাংঙ্গে তাহলে পরীক্ষার ফলাফলে তাদের নম্বর কমিয়ে দেওয়া হবে। সবাই কিছুটা ভয়েও থাকে।

কিন্তু নিয়ম ভাঙ্গে মাহিন। সে অন্যদের জাগ্রত করে তুলবার চেষ্টা চালালেও তেমন সাড়া মেলেনা। মাহিন আগে থেকেই ভালোবাসতো সেজুতিকে। অগ্যতা তারা সুযোগ বুঝে দল থেকে পালায়। বেকায়দায় পরে যায় গাইড কাম শিক্ষক। এদিকে সেজুতির বাবা ফোন করে সেজুতি কেমন আছে জানতে চায়। শিক্ষকও তেমন কোন সদুত্তর দিতে পারেনা। পুরো দলটিই ওদের খুঁজতে থাকে। মোবাইল সুইচ অফ। সেজুতির বাবাও অসুস্থ হয়ে পড়ে। বিষয়টি বেশ জটিল রুপ নেয়। সেজুতি মোবাইল অন করাতে বাবার স্ট্রোকের বিষয়টি জানতে পারে। দৌঁড়ে আসে তার দলের সামনে। এমন আরও ঘটনা নিয়ে এগুতে থাকে ঈদের বিশেষ নাটক লাভ জার্নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ