বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
Uncategorized

আজ নন্দিত উপস্থাপিকা শান্তা জাহান জন্মদিন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২০ এপ্রিল, ২০২২

আজ দেশের নন্দিত উপস্থাপিকা শান্তা জাহানের জন্মদিন। যথারীতি জন্মদিনে বিশেষ কোন আয়োজন নেই তার। রাজধানীর নিকেতনে পরিবারের সঙ্গেই কাটবে জন্মদিনটি। জন্মদিনটি তিনি রিল্যাক্স মুডে কাটাতেই দিনটিতে কাজের বিরতি রেখেছেন। শান্তা জাহান বলেন,‘ জন্মদিনটি আমার কাছে সবসময়ই বিশেষ গুরুত্বপূর্ণ। কারণ এই দিনটিতেই আমি পৃথিবীতে এসেছি, আমার পরিবার আমার পৃথিবীতে আসা নিয়ে সুখ আর আনন্দ অনুভব করেছিলো। হয়তো আমাকে ঘিরে আমার বাবা মায়ের যে স্বপ্ন ছিলো তা পূরণ করতে পারিনি।

কিন্তু এখন আলহামদুলিল্লাহ যে অবস্থানে আছি তাতে আমার মা, আমার পরিবার ভীষণ খুশী। যে পরিবারের সুখের জন্য দিতন রাত অক্লান্ত পরিশ্রম করি সেই পরিবার সুখে থাকলেই আমার কষ্ট সার্থক। আমার জন্য সবাই দোয়া করবেন যেন ভালো থাকি, সুস্থ থাকি। জন্মদিনটি আমি খুউব সাধারণভাবেই উদযাপন করতে পছন্দ করি পরিবার এবং বন্ধু বচান্ধবদের সঙ্গে। ’রমজান মাস শুরুর আগে স্টেজ শো’তে ভীষণ ব্যস্ত ছিলেন শান্তা জাহান। চলতি বছরের স্বাধীনতার মাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপস্থিতিতে ‘জয় বাংলা উৎসব’র উপস্থাপনা করে ভীষণ প্রশংসা কুঁড়িয়েছেন শান্তা জাহান।

আর এই অনুষ্ঠানের পাশপাশি তিনি রাজধানীর অদূরে দোহারে ও নবাবগঞ্জে স্বাধীনতা দিবস’র আগেই আরো দু’টো স্টেজ শো’তে অনবদ্য উপস্থাপনা করেন। জাতীয় শ্লোগান ‘জয় বাংলা’ হবার পরপরই মূলত ‘জয় বাংলা উৎসব’ অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠান উপস্থাপনার জন্য বেশ সাড়া পান তিনি। এদিকে স্টেজ মৌসুম শেষ হয়ে গেলেও থেমে নেই শান্তা জাহান। নিয়মিত উপস্থাপনা করছেন তিনি। তার উপস্থাপনায় আরটিভিতে প্রচার হচ্ছে ইফতারের আয়োজন নিয়ে নিয়মিত অনুষ্ঠান ‘ আর রান্না ঘর’। এটি প্রতিদিন দুপুর ২.৩০ মিনিটে প্রচার হচ্ছে আরটিভিতে। এছাড়াও শিগগিরই প্রচারে আসবে একটি চ্যানেলে শান্তা জাহানেরই উপস্থাপনায় ‘বাংলার রেসিপি’ অনুষ্ঠানটি। এছাড়াও শান্তা জাহান বিভিন্ন টিভি চ্যানেলের নিয়মিত অনুষ্ঠানগুলোর উপস্থাপনা করছেন।

শান্তা জাহানকে আগামী ঈদের কয়েকটি অনুষ্ঠানে উপস্থাপনায় দেখা যাবে। একটি স্যাটেলাইট চ্যানেলে টানা সাতদিন সরাসরি গানের অনুষ্ঠানের উপস্থাপনা করবেন। আবার আরটিভি, বাংলাভিশন, এসএ টিভি, চ্যানেল নাইন’সহ আরো বেশ কয়েকটি চ্যানেলের ঈদ বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠানের উপস্থাপনা করবেন। শান্তা জাহানের বর্তমান ভাবনা হলো এমন যে, তিনি এখন আর অনেক বেশি বেশি অনুষ্ঠান উপস্থাপনা করতে আগ্রহী নন। তিনি এখন মানসম্পন্ন অনুষ্ঠানের উপস্থাপনায় বেশি মনোযোগী। এদিকে গতকাল থেকে শুরু হয়েছে শান্তা জাহানের উপস্থাপনায় চ্যানেলে প্রচার শুরু হয়েছে ‘বাংলার রেসিপি’ সিজন ৪।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ