বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী সাবরিনা পড়শী। দীর্ঘদিন পর আবারও নাটকে অভিনয় করেছেন তিনি। নাটকটির নাম ‘মারিয়া ওয়ান পিস’। নাটকটিতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার অভিনেতা ঋষি কৌশিক। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন পরিচালক সাজিন আহমেদ বাবু।

পরিচালক সাজিন আহমেদ বাবু বলেন, পড়শী যেহেতু গানের শিল্পী, প্রধান চরিত্রে কেমন অভিনয় করে, সেটা নিয়ে একটু চিন্তিত ছিলাম। তবে প্রথম শটটা নেওয়ার পর আমি মুগ্ধ।’

নাটকে অভিনয় নিয়ে পড়শী বলেন, ‘এর আগেও অভিনয় করেছি। তবে এবারই প্রথম নাটকের প্রধান নারী চরিত্রে অভিনয় করলাম। তাও ওপার বাংলার জনপ্রিয় অভিনেতার বিপরীতে। আশা করছি, দর্শকরা আমাকে আপন করেই নেবেন।’

পড়শী এর আগে শামিম আহমেদ রনীর চলচ্চিত্র ‘মেন্টাল’-এ অভিনয় করেছেন শাকিব খানের সঙ্গে। ক্যারিয়ারের একেবারে শুরুর দিকে অভিনয় করেছেন নাটকেও।

এদিকে ‘এখানে আকাশ নীল’, ‘ইষ্টি কুটুম’, ‘মুখোশ মানুষ’র মতো কলকাতার জনপ্রিয় টিভি সিরিয়ালের কল্যাণে এ দেশের দর্শকের কাছে তুমুল জনপ্রিয় ঋষি কৌশিক। এর আগেও তিনি বাংলাদেশের নাটকে অভিনয় করতে দেখা গেছে। সাফা কবিরের সঙ্গে ‘চিলেকোঠার ভালোবাসা’, অপূর্ব-সাবিলা নূরের সঙ্গে ‘ফিজিকস কেমিস্ট্রি ম্যাথ’, তাসনিয়া ফারিণের সঙ্গে ‘এই মন তোমারই’ নাটকে অভিনয় করেছিলেন তিনি।

‘মারিয়া ওয়ান পিস’ নাটকে পড়শী ও ঋষি কৌশিক ছাড়াও আরও অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, মম শিউলি, সামিয়া নাহি, তানহা তাবাসউম প্রিয়াঙ্কা ও মধু তালুকদার।

জানা গেছে, ‘মারিয়া ওয়ান পিস’ নাটকটি এবার ঈদে আরটিভির অনুষ্ঠানমালায় প্রচার হবে।

Previous articleশিল্পী সমিতির পদে থেকেই প্রযোজক সমিতির নির্বাচন করব : ডিপজল
Next articleফরিদুল হাসানের ‘গুটিবাজি’র টাইটেল গানে মোমিন বিশ্বাস

Leave a Reply