চলচ্চিত্র নির্মাতা শফিক হাসান দীর্ঘদিন থেকেই নতুন সিনেমা বানাচ্ছেন না। তবে মাঝেমধ্যে ফাঁকা বুলি দিয়ে আলোচনায় আসার চেষ্টা করেন। এবার শাকিব খানকে নিয়ে নতুন সিনেমার ঘোষণা দিয়ে রোষানলে পড়েছেন এই নির্মাতা। তার মিথ্যাচারে বিরক্ত শাকিব নিজেও।

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জীবনের ১৪ বছর বয়স থেকে ৪৬ বছর বয়স পর্যন্ত ঘটনাবলি নিয়ে নির্মাণ করা হবে ‘বিদ্রোহী নজরুল’। এই সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন শাকিব। শফিক হাসানের বরাতে এমন খবর এসেছে দেশের একাধিক গণমাধ্যমে। পাশাপাশি শাকিব খানের একটি ছবি সম্পাদনা করে ফেইসবুকে প্রকাশ করেছেন তিনি। জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সঙ্গে শাকিব খানকে মিলিয়ে একটি ‘বিকৃত’ ছবি অন্তর্জালে পোস্ট করার পর বিষয়টি তুমুল সমালোচনার জন্ম দেয়। যদিও তোপোর মুখে পরে তা সরিয়ে নেন শফিক হাসান।

এদিকে এই সিনেমা প্রসঙ্গে কিছুই জানেন না বলে জানিয়েছেন শাকিব খান। শুধু তাই নয়, এমন একটি চরিত্রের সঙ্গে তাঁর নাম জুড়ে খবর প্রকাশ হওয়ায় বিস্ময় প্রকাশ করে তিনি বলেছেন, ‘এসবের কিছুই জানি না। আমার সঙ্গে এ বিষয়ে কেউ কোনো কথা বলেনি।

এ বিষয়ে শফিক হাসানকে ফোন করলে তিনি ফোন রিসিভ করেননি। শফিক হাসান ২০১৬ সালে শাকিব খান ও পরীমনিকে নিয়ে ‘ধূমকেতু’ নির্মাণ করেন। এরপর ২০১৭ সালে পরীকে নিয়ে ‘বাহাদুরী’, ২০২০ সালে একই নায়িকাকে নিয়ে ‘দ্য অ্যাডভাইজার’ নির্মাণের ঘোষণা দিয়ে আলোচনায় আসেন। যদিও এসব সিনেমার কোনো আপডেট আজও পাওয়া যায়নি।

Previous articleআজ নন্দিত উপস্থাপিকা শান্তা জাহান জন্মদিন
Next articleপ্রযোজক সমিতির নির্বাচনে অংশ নিতে পারবেন না তারা

Leave a Reply