বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
Uncategorized

প্রযোজক সমিতির নির্বাচনে প্রার্থী হলেন হিরো আলম

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২

বগুড়ার ছেলে আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। যাকে নিয়ে আলোচনা করা যায়, কিন্তু তাকে এড়িয়ে যাওয়া যায় না। আলোচনা-সমালোচনার তোয়াক্কা না করে আপন মনে কাজ করে যাচ্ছেন তিনি।

২০২২-২০২৪ মেয়াদে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে এফডিসিতে গিয়ে বারবার অপমানিত হয়েছেন হিরো আলম। সেই কষ্টে সিনেমা ছাড়ারও ঘোষণা দিয়েছিলেন। অপমানের বদলা নিতে আসন্ন চলচ্চিত্র প্রযোজক সমিতির নির্বাচনে অংশ নিচ্ছেন তিনি। আরটিভি নিউজকে তথ্যটি নিশ্চিত করেছেন হিরো আলম।

সোমবার (১৮ এপ্রিল) দুপুরে এফডিসিতে প্রযোজক সমিতির অফিসে সদস্য পদে মনোনয়ন ফরম জমা দিয়েছেন হিরো আলম। যদিও কয়েক দিন আগেই ফরম কিনেছিলেন তিনি। তবে কলকাতায় ভুবন বাদ্যকর ও রানু মণ্ডলের সঙ্গে গানের রেকর্ডিংয়ে ব্যস্ত থাকায় ফরম জমা দিতে একটু লেট হলো।

হিরো আলম জানান, ‘আমি চলচ্চিত্রের মানুষ। চলচ্চিত্রকে আমি ভালোবাসি। নিয়মিত চলচ্চিত্রে কাজ করতে চাই। এ জন্য সদস্য পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি। আমি বিশ্বাস করি, স্বাধীন থাকলে অনেক কাজ করা যায়।

এদিকে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও বগুড়া-৪ (কাহালু এবং নন্দীগ্রাম উপজেলা) থেকে অংশ নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন হিরো আলম। এ প্রসঙ্গে তার ভাষ্য, ‘গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি প্রতিদ্বন্দ্বিতা করেছি। এর আগে দুইবার ইউনিয়ন পরিষদ নির্বাচন করেছি। আগের ভুলগুলো থেকে শিক্ষা নিয়েছি। এখন অভিজ্ঞতা বেড়েছে। পরবর্তী নির্বাচনের জন্য এখন থেকেই প্রস্তুতি নিচ্ছি।’

হিরো আলম বলেন, দর্শকদের ভালোবাসার কারণেই আজ আমি এতদূর আসতে পেরেছি। আপনারা যেভাবে আমাকে সাপোর্ট দিয়েছেন, ভবিষ্যতেও সেভাবেই পাশে থাকবেন। মানুষের যত বাধাই আসুক না কেন, আপনাদের ভালোবাসার শক্তি আমার সঙ্গে থাকলে কোনো বাধাই আমাকে আটকাতে পারবে না। আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে কাজ করতে চাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ