শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
Uncategorized

মমতাজের ‘বাপের বড় পোলা’, সঙ্গে বেলাল

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

২০১৮ সালে ‘বাপের বড় পোলা’ শিরোনামের গানটি প্রস্তুত করা। একাধিকবার গানটি মুক্তির প্রস্তুতি নিয়েও তা করা হয়নি। কিন্ত এবার সব কিছু ঠিকঠাক রেখে গানটি ঈদুল ফিতরে ভিডিও সহ মুক্তি পেতে যাচ্ছে। গানটি গেয়েছেন বেলাল খান ও মমতাজ। সোমেশ্বর অলির কথায় গানের সুর করেছেন বেলাল খান। সঙ্গীত পরিচালনা করেছেন তুহিন আল আমিন ও মার্শেল। গানটির মিউজিক ভিডিওতে মমতাজ ও বেলাল ছাড়াও মডেল হিসেবে থাকছেন আলভী ও রেহনূমা। গানটিতে কোরিওগ্রাফীতে ছিলেন রুহুল আমিন।
মমতাজ বলেন, ঈদে দর্শক-শ্রোতার জন্য একটি ভিন্ন ধাঁচের একটি গান হবে এটি। বেলালের সুরে প্রথমবার গেয়েছিলাম নেকাব্বরের মহাপ্রয়াণ সিনেমায়। এই সিনেমায় গেয়ে একসঙ্গে দুজনেই জাতীয় চলচ্চিত্র পুরষ্কার পেয়েছিলাম। এবারের গানটি একেবারেই আলাদা। তরুণ প্রজন্মের কথা মাথায় রেখে অনেকটা পুরান ঢাকার ভাষার আদলে রিদমিক মজার একটি গান তৈরি হয়েছে। গানের কথায় মজার কিছু চরিত্র ও ঘটনা তুলে ধরা হয়েছে। এছাড়া ভিডিওটি করতে গিয়েও অনেক মজা করেছি। আশা করছি এই ঈদে শ্রোতারা গানটি দিয়ে অন্যরকম আনন্দ পাবেন।

বেলাল খান বলেন, মমতাজ আপাকে ভেবেই এই গানটির পরিকল্পনা ও ডিজাইন করেছিলাম। বলা যেতে পারে নতুন জেনারেশনের সঙ্গে সংযুক্তি ঘটানোর একটা চেষ্টা ছিল এটি। শেষ পর্যন্ত এই ঈদে সেই পরিকল্পনাটি বাস্তবায়ন হচ্ছে। আমি গানটি নিয়ে দারুন আশাবাদী।

`বাপের বড় পোলা’ গানটি ঈদেও আগেই ২৫ এপ্রিল বেলাল খানের অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পাচ্ছে। পাশাপাশি স্বাধীন, অ্যামাজন প্রাইম, স্পটিফাই, আইটিউনস, গানা, সাভান, জিপি মিউজিকসহ দেশি-বিদেশি সকল প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ