বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
Uncategorized

ঈদে উপস্থাপনার চেয়ে অভিনয়ে মনোযোগী ইমতু রাতিশ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

 

উপস্থাপনাতেই অনবদ্য এই প্রজন্মের দর্শকপ্রিয় উপস্থাপক ও অভিনেতা ইমতু রাতিশ। মাঝে মাঝে বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেও বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তবে বছরজুড়ে উপস্থাপনার কাজে তাকে বেশি ব্যস্ত থাকতে হলেও বেশ কিছুদিন আগে থেকে অভিনয়ের প্রতি আগের চেয়ে অনেক বেশি সিরিয়াস হয়েছেন ইমতু রাতিশ। আসছে ঈদ উপলক্ষ্যে এরইমধ্যে তিনি দু’টি সাত পর্বের ঈদ ধারাবাহিকের কাজ শেষ করেছেন। নাটক দুটি হচ্ছে মনিরুজ্জামান লিপনের ‘অতঃপর হুলুস্থ‚ল সমাপ্তি’ ও অভ্র’র ‘অল ইন ওয়ান’। আগামী ঈদে দু’টি ভিন্ন স্যাটেলাইট চ্যানেলে নাটক দু’টি প্রচার হবে বলে জানালেন ইমতু। এরইমধ্যে ইমতু আগামী ঈদ উপলক্ষ্যে দু’টি খÐ নাটকের কাজও শেষ করেছেন। নাটক দু’টি হচ্ছে বর্ণনাথের ‘লিপস্টিক’ ও হিমুর ‘তিন পাত্তি’।

হঠাৎ অভিনয়ের প্রতি বেশি মনোযোগী হয়ে উঠার কারণ প্রসঙ্গে ইমতু রাতিশ বলেন, ‘ সত্যি বলতে কী বহুবছর ধরেইতো নিয়মিত উপস্থাপনা করে আসছি, এখনো করছি। এ দেশের কোটি মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছি উপস্থাপনা করে। অনেকেই উপস্থাপনায় আমার উপর আস্থা রাখেন, এটা আমার জন্য সত্যিই অনেক বড় প্রাপ্তি। তারপরও নিজের সন্তুষ্টির একটা বিষয় থাকে। উপস্থাপনায় আসলে নতুন করে পাওয়ার কিছু নেই। নাটকে অভিনয় করলে বিভিন্ন ধরনের গল্পে বিভিন্ন ধরনের চরিত্রে নিজেকে উপস্থাপনের সুযোগ সৃষ্টি হয়। যে কারণে অভিনয়ের প্রতি মনোযোগটা বাড়িয়ে দিয়েছি।

যারা আমাকে নিয়ে নিয়মিত কাজ করছেন তাদের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ।’ ইমতু রাতিশ জানান জীবনে প্রথম তিনি মামুনুর রশীদের পরিচালনায় ‘দখিনায়ন’ নাটকে অভিনয় করেন। বর্তমানে তিনি বেশ কয়েকটি ধারাবাহিক নাটকের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। নাটকগুলো হচ্ছে মুসাফির রনির ‘সেন্টিমেন্টাল ফ্যামিলি’, লাজুকের ‘আমাদের পরিবার’, দোদুলের ‘জমিদার বাড়ি’, মোস্তফা মননের ‘পালকি’। আগামী ঈদে বিভিন্ন টিভি চ্যানেলে লাইভ শো নিয়ে কথা চলছে। কিছুদিনের মধ্যেই তা চুড়ান্ত হবে বলে জানান ইমতু। অমিতাভ রেজার হাত ধরে একটি বিজ্ঞাপনে মডেল হবার মধ্যদিয়ে মিডিয়াতে তার কাজ করা শুরু। সর্বশেষ তিনি আরটিভিতে প্রচারিত রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’র উপস্থাপনা করেন রুহানী লাবণ্য’র সঙ্গে। ইমতু নারগিস আক্তারের ‘যৈবতী কইন্যার মন’, শিহাব শাহীনের ‘যদি কিন্তু তুবও’ এবং অনন্য মামুনের ‘আবার বসন্ত’ সিনেমায় অভিনয় করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ