শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন
Uncategorized

ঈদে আসছে আলিফের তিন নাটক

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

বিজ্ঞাপন দিয়ে কাজ শুরু করে আলিফ । তারমধ্যে উল্ল্যেখযোগ্য বিজ্ঞাপন হচ্ছে কোকাকোলা ,জা এন জি , মেগি। এমনকি প্রাণের বেশ কয়েকটি বিজ্ঞাপনে কাজ করেছেন। এখনো নিয়মিত বিজ্ঞাপনের কাজ নিয়ে ব্যস্ত। তবে তার স্বপ্ন হচ্ছে বড় অভিনেতা হওয়ার। এদিকে তিনি বেশ কয়েকটি মিউজিক ভিডিওর কাজও করেছেন। তার মধ্যে উল্লেখ্যযোগ্য শিল্পী ছিলেন মিলন ,শামস, আকাশ সেন ,ইলিয়াস আরো অনেকের।

কিন্ত তার যে অভিনয়ের প্রতি ভালোবাসা সেই জায়গা হতে এখন নিয়মিত ভাবে করে যাচ্ছেন একক নাটক। এরই মধ্যে মাই সাউন্ড স্কোয়াডের পরিচালিত কয়েকটি একক নাটকে কাজ করেছেন। তার মধ্যে দারোয়ান নাটকটি নিয়ে খুব প্রশংসিত হযয়েছেন । ঐ নাটকটি লিখেছিলেন আরিয়া চৌধুরী আর পরিচালনা করেছেন সৌমিত্র সৌমিত্র ঘোষ ইমন।

আলিফ বলেন, এখন নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছি। এবার ঈদে মাই সাউন্ড স্কোয়াডের পরিচালনায় আমার অনেকগুলো একক নাটক আসছে। তার মধ্যে উল্লেখযোগ্য ঢাকায় টাকা উড়ে, বল কবুল, ‌এলাকার ভাবি । ‌ ‌ঢাকায় টাকা উরে নাটকটিতে আমার সাথে কাজ করেছেন সিয়াম নাসির ,অনামিকা অনু আরো অনেকেই। পরিচালনা করেছেন সৌমিএ ঘোষ ইমন। বল কবুল নাটকটিতে আছে মাহিমা এবং ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে পরিচালনা করেছেন আল-হারুন বাঁধন। এলাকার ভাবি নাটকে আছেন টুইনক কেরোল এবং পরিচালনায় ছিলেন সৌমিএ ঘোষ ইমন। আশা করছি নাটক গুলো এই ঈদে দর্শকদের বিনোদিত করবে আমার বিশ্বাস।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ