বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
Uncategorized

ঈদের নাটকে ক্রিকেটার আশরাফুলের সঙ্গে রাশেদ সীমান্ত

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

এই প্রথম ঈদের নাটকে একসঙ্গে দেখা যাবে ক্রিকেটার আশরাফুল ও রাশেদ সীমান্তকে। নাটকের নাম ‘টিম বরিশাল’। প্রচার হবে বৈশাখী টেলিভিশনে ঈদের ৭দিন রাত ৯.২০ মিনিটে। নাটকের গল্প লিখেছেন বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন। সুবাতা রাহিক জারিফার চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন তারিক মুহাম্মদ হাসান।

নাটকের গল্প সম্পর্কে বলতে গিয়ে লেখক টিপু আলম মিলন বলেন, সামাদ সাহেব গ্রামের সহজ-সরল এক ভদ্র মানুষ। ক্রিকেটের প্রতি তার অগাধ ভালোবাসা থেকেই টিম বরিশাল নামে একটি দল গঠন করেন। টিম বরিশাল প্রতিবছরই ঈদ পূণর্মিলনী উপলক্ষে যে ক্রিকেট টুর্ণামেন্ট হয় তাতে ১২ দলের মধ্যে ১২তম হয়। এর প্রধান কারণ দলীয় অধিনায়ক মাসুম গোলদারের স্বেচ্ছাচারিতা। সে নিজে ভালো না খেললেও ওপেনিং, ব্যাটিং, ওপেনিং বোলিং করেন। এবং যারা তাকে বিভিন্নভাবে খুশী করতে পারেন তারাই ব্যাটিং, বোলিং পান এবং বাকীরা বঞ্চিত হন।

মাসুম নিজে তার নাম পরিবর্তন করে রাখেন- আশরাফুল হাসান মাশরাফি ওরফে তাসকিন। সামাদ সাহেব দলের বারংবার ভরাডুবি দেখে এবার টুর্ণামেন্টকে সামনে রেখে ঢাকাতে ইউনিভার্সিটি পড়ুয়া তার ভাগ্নী (জেনিফার) কে ডেকে এনে দলের দায়িত্ব দেন। জেনিফার সবকিছু বুঝতে পেরে মাসুম গোলদারকে দল থেকে বাদ দেন। মাসুম গোলদার নিউ টিম বরিশাল নামে নতুন দল গঠন করেন এবং ক্রিকেটার মোহাম্মদ আশরাফুলকে ভূল বুঝিয়ে নিউ টিম বরিশালে খেলতে রাজি করান। গ্রামের মানুষদের ক্রিকেটার আশরাফুলের সাথে ছবি তোলা, ভিডিও কলে কথা বলিয়ে দেওয়া ইত্যাদি ইত্যাদি বলে গ্রামের মানুষদের কাছ থেকে টাকা হাতিয়ে নেন মাসুম গোলদার। ধীরে ধীরে টুর্ণামেন্টের দিন ঘনিয়ে আসে এবং ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল নিউ টিম বরিশালের হয়ে খেলতে বরিশালে যান।

আশরাফুলকে দেখতে হাজারো মানুষের ভিড় লেগে যায়। ধীরে ধীরে ফাঁস হতে থাকে মাসুম গোলদারের কুকীর্তি। শেষ পর্যন্ত কি ক্রিকেটার আশরাফুল টিম বরিশালের হয়ে খেলেন…? এ প্রশ্নের উত্তর পাওয়া যাবে বৈশাখী টেলিভিশনের ঈদের বিশেষ এই নাটকে। নাটকটিতে ক্রিকেটার আশরাফুল ছাড়াও মাসুম গোলদার চরিত্রে রাশেদ সীমান্ত, জেনিফার চরিত্রে মিহি, ওলিউল হক রুমি, শফিক খান দিলু, নিলা ইসলামসহ অনেকে অভিনয় করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ