শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
Uncategorized

সিদ্দিকের পরিচালনায় চায়না টাউন শপিং সেন্টারের বিজ্ঞাপনে ইমন-তানহা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান। তবে নাটক ও বিজ্ঞাপন নির্মাতা হিসাবেও তার সুখ্যাতি আছে। অভিনয়ের ব্যস্ততার ফাঁকে ফাঁকে মাঝে মধ্যেই এখন বিজ্ঞাপন নির্মাণ করেন তিনি। অনেক বছর পর এ অভিনেতা নতুন একটি বিজ্ঞাপন নির্মাণ করেছেন।বিজ্ঞাপনে জিঙ্গেলে কন্ঠ দিয়ছেনে কন্ঠশিল্পী কুনাল ও প্রতিক হাসান।সুর ও সঙ্গীত আয়োজনে রানা আকন্দ। নয়া পল্টন চায়না টাউন শপিং সেন্টারের নতুন এই বিজ্ঞাপনটি টিভিতে প্রচার শুরু হবে। বিজ্ঞাপনটিতে অংশগ্রহণ করেছে নায়ক ইমন, নায়িকা তানহা তাসনিয়া, টিকটক সেলিব্রিটি অনামিকা ঐশী, নবাগত নায়িকা আরিয়ানা জামান, নায়ক সিয়াম সহ অনেকে।

বিজ্ঞাপনটি প্রসঙ্গে সিদ্দিকুর গণমাধ্যমকে বলেন, অভিনয়ের মতো পরিচালনার কাজটি দারুণ উপভোগ করি। এবারের বিজ্ঞাপনটি খুব অল্প সময়েই বড় পরিসরে নির্মাণ করেছি। তাই আমি বিশ্বাস করি এটি প্রচারে আসার পর দর্শকের ভালো সাড়া পাবো।

রোজার ঈদে বেশকিছু নাটক আসছে সিদ্দিকের। এরমধ্যে একটি হচ্ছে, ‘খোদা হাফেজ ঢাকা’। নাটকটিতে তার বিপরীতে অভিনয় করেছেন তানিন তানহা। নির্মাতা সিদ্দিক নিজেই। ঈদে প্রচারের অপেক্ষায় থাকা তার অন্যান্য নাটকগুলো হলো— ‘বউয়ের বয়ফ্রেন্ড’, ‘চোরের প্রেম’, ‘এঙ্গেজমেন্ট’, ‘চলো পালাই’ প্রভৃতি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ