শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
Uncategorized

ওয়েব সিরিজে নায়িকা ভূমিকা চাওলা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২

বলিউডে এক সময়কার সাড়া জাগানো নায়িকা ভূমিকা চাওলাকে নিশ্চয়ই সবার মনে থাকার কথা ? তিনি বলিউড সুপারস্টার সালমন খানের বিপরীতে ‘তেরে নাম’ ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন। দক্ষিণী ছবির বেশ জনপ্রিয় মুখ এই ভূমিকা চাওলা। বয়স চল্লিশের ঘরের এই নায়িকা কামব্যাক করেছেন তেলুগু ছবির জগতে। ইতিমধ্যেই MCA, ইউ টার্ন, সব্যসাচী সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। তবে এবার তাকে দেখা যাবে সম্পূর্ণ ভিন্ন ভূমিকায়। ভূমিকা চাওলা এবার ওয়েব সিরিজে হট দৃশ্যে অভিনয় করতে চলেছেন।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, নিজের আগামী ওয়েব সিরিজে বেশ কয়েকটি উষ্ণতাপূর্ণ দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে ভূমিকাকে। এক সাক্ষাৎকারে তিনি নিজেই এই খবরের সত্যতা প্রমাণ করেছেন। তিনি জানান, ওয়েব সিরিজের কাহিনির খাতিরেই এই দৃশ্যে অভিনয় করতে হচ্ছে তাকে।

জানা গেছে, ‘অল ইলিউশনস:সব ভ্রম’ নামে ওই ওয়েব সিরিজে ভূমিকা ছাড়াও দেখা যাবে কালকি কোয়েচলিনকে। এক ঔপন্যাসিকের জীবনে ট্রমা পরবর্তী ঘটনাবলী নিয়েই তৈরি হয়েছে এই ওয়েব সিরিজের চিত্রনাট্য।

জানা যায়, ভূমিকা চাওলা জন্মগত ভাবে পাঞ্জাবি হলেও দক্ষিণী ছবি দিয়েই কেরিয়ার শুরু করেছিলেন। অভিনয় জগতে প্রবেশ করার পরেই বেশ জনপ্রিয়তা অর্জন করেন তিনি। আর এরপরেই ‘তেরে নাম’ ছবিতে সালমন খানের সঙ্গে অভিনয় করেন ভূমিকা। তারপর আরও বেশ কয়েকটি হিন্দি ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন তিনি। বদ্রী, কুশি, ওক্কাডু, মিসাম্মা, গান্ধী, মাই ফাদার সহ আরও অনেক ছবিতেই অভিনয় করছেন তিনি। কিন্তু ওইসব কোনও ছবিই বক্স অফিসে তেমন ছাপ ফেলতে পারেনি। ভূমিকাকে শেষবার দেখা যায় নান্দামুরি বালাকৃষ্না অভিনীত অ্যাকশন ছবি ‘রুলার’ এ। গেলো বছরের শেষ দিকে ছবিটি মুক্তি পায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ