শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
Uncategorized

ঈদের তিন নাটকে রাশেদ সীমান্ত

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২

ঈদের তিন নাটকে অভিনয় করছেন সময়ের জনপ্রিয় অভিনেতা রাশেদ সীমান্ত। প্রচার হবে বৈশাখী টেলিভিশনের ঈদ অনুষ্ঠানমালায়। নাটক তিনটির গল্প লিখেছেন বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন। এরমধ্যে দুটি ৭ পর্বের ধারাবাহিক ও একটি একক। ধারাবাহিক দুটি হলো ‘হোটেল ফাইভ স্টার’ ও ‘ঈদ টুর্নামেন্ট’ এবং একক নাটক ‘ফূর্তির ফসল’।

ফরিদুল হাসানের পরিচালনায় ‘হোটেল ফাইভ স্টার’ নাটকে রাশেদ সীমান্তের সাথে আরো অভিনয় করেছেন অহনা রহমান, ওলিউল হক রুমি, ডা: এজাজ। তারিক মুহাম্মদ হাসানের পরিচালনায় ‘ঈদ টুর্ণামেন্ট’ নাটকে রাশেদ সীমান্তের সাথে অভিনয় করেছেন ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল, মিহি, ওলিউল হক রুমি, শফিক খান দিলু এবং সাজিন আহম্মেদ বাবুর পরিচালনায় ‘ফূর্তির ফসল’ নাটকে তার সাথে আছেন তানজিকা আমিন, শহীদুজ্জামান সেলিমসহ আরো অনেকে।

রাশেদ সীমান্তর নাটকের ক্যারিয়ার খুব বেশি দিনের নয়। হাতে গোনা কয়েকটি নাটকে কাজ করেই আলোচনার শীর্ষ কাতারে তিনি। বৈশাখী টিভিতে প্রচারিত ‘মধ্য রাতের সেবা’ নাটকের মাধ্যমে সর্বপ্রথম সোস্যাল মিডিয়ায় ভারইরাল হন রাশেদ সীমান্ত। এ নাটকটি প্রচারের পরপরই আলোচনার শীর্ষে চলে আসেন তিনি। এ নিয়ে মিডিয়া প্রচারণাও ছিল চোখে পড়ার মতো। পেশাগত জীবনে তিনি বৈশাখী টেলিভিশনের মার্কেটিং ইনচার্জ।

অভিনেতা রাশেদ সীমান্ত বলেন, আমি কাজ করি বেছে বেছে। বরাবরই ভালো ভালো গল্পে কাজ করার চেষ্টা করি। যেন আমাদের নাটক পরিবারে সবাই মিলে একত্রে দেখতে পারেন। গড্ডলিকা প্রবাহে গা ভাসিয়ে দেয়ার জন্য অসংখ্য নাটকে কাজ করার পক্ষপাতী আমি নই। ব্যতিক্রমী গল্প না হলে আমি সাধারণত কাজ করিনা। এবারের ঈদের নাটক তিনটি একেবারেই ব্যতিক্রম। নাটকগুলোতে অভিনয় করে সত্যিই ভালো লেগেছে আমার। বরাবরের মতো এ নাটক তিনটিও দর্শকদের ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ