শোবিজের পরিচিত মুখ আনিসুর রহমান মিলন। মঞ্চে এক রকম মিলন, টিভি পর্দায় আরেক রকম অভিনেতা এবং বড় পর্দায় একেবারেই নিজেকে বদলে নতুন এক অভিনেতা হিসেবে তার ভক্তরা তাকে আবিস্কার করেছে। একজন অভিনয় শিল্পী হিসেবে নিজেকে প্রতিনিয়ত ভাঙ্গছেন, গড়ছেন এবং নতুন ভাবে নিজেকে হাজির করছেন। বড়পর্দা ও ছোটপর্দা- দু’জায়গাতেই সমান ভাবে অভিনয় করছেন মিলন। অভিনেতা পরিচয় ছাপিয়ে নাম লিখিয়েছেন পরিচালক হিসেবেও। ইতেপূর্বে বেশ কিছু নাটক পরিচালনা ও করেছেন।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি আবারও ঈদুল ফিতরের জন্য একটি একক নাটক পরিচালনা করেছেন মিলন। মিলনেরই রচিত আরটিভির জন্য নির্মিত হয়েছে একটি পরিবারের নিটল প্রেমের গল্পের নাটক ‘এই তুমি সেই তুমি’। এতে অভিনয় করেছেন শাহনাজ মায়া, ইয়াশ রোহান, বড়দা মিঠু, ওবিদ রেহান, জারা, নুপুর ও শারমীন শর্মি।

গল্প নিয়ে মিলন বলেন, এটি একটি নিটল প্রেমের গল্প । যেটা বলতে গিয়ে বেশ কিছ জটিলতায় পরেছি। এখানে হিউম্যানেটিকেও প্রধান্য দেওয়ার চেষ্টা করেছি। তবে এককথায় বলতে চাই নাটকটি একটি রোমান্টিক থিলার প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে। এবার ঈদে আরটিভির জন্য নির্মাণ করা হয়েছে। নাটকটি শুটিং করা হয়েছে তিন দিনে। যেটি ঢাকা ও তার আশেপাশে। কারন আমরা ছোট শহরের গল্প দেখাতে চাই বলে।

তিনি আরো বলেন, কাজ করতে গিয়ে কখনও কাজের দিকটাতে গল্পের জায়গা থেকে ছাড় দিতে পারি না বলে সময় ও বাজেটের সমস্যার সম্মুখীনে পরতে হয়। যদিও এটার জন্য কারও দোষ দিচ্ছি না। কিন্ত একটা পরিচালক তার কাজটা যখন ভালো করতে চায়, তখন তার কাজের প্রেমে পরে যায়। আর এই প্রেমে থাকি বলে ঐ জায়গাটাকে সেক্রিফাইস করে আমার মনের শান্তির কারনে আমার পরিচালনায় প্রশান্তি পাই। আর ঐ প্রশান্তির কারনে ঐ জায়গাটাকে সেক্রিফাইস করি।

মিলন আরো বলেন, আমি বিশ্বাস করি ভালো কিছুর। আপনার নাটকটি দেখবেন এবং ভালো মন্দের কমেন্ট করবেন। যদি আমার কোন ভূল হয়ে থাকে সেই জায়গাটাকে ঠিক করে নিবো এবং সামনে ভালো কাজ নিয়ে আসবো। তবে আমার বিশ্বাস এই গল্পের নাটকটি দেখার পরে সবার ভালো লাগবে।

Previous articleএবার টিপ পরা অভিনেতাদের সিদ্দিক হিজাব পরে ছবি দিতে বললেন
Next articleসিনেমা হল মালিকদের মুখে হাসি ফুটেছে :বাপ্পী

Leave a Reply