শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
Uncategorized

জয়া আহসান চুপিসারে ইরানি পরিচালকের ‘সিএনজি’ সিনেমায় শুটিং করছেন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২

মূলত বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান এখন টালিউডের বিশেষ পরিচিত মুখ। অভিনেত্রী গ্ল্যামার এবং অভিনয় দক্ষতা দর্শক-সমালোচকদের যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। দুই বাংলার তিনি এখন যথেষ্ট প্রভাবশালী অভিনেত্রী। অতিসম্প্রতি তিনি বিশিষ্ট ইরানি চলচ্চিত্র পরিচালক মুর্তজা অতাশ জমজম এর একটি সিনেমায় ঢাকায় শুটিং করছেন। সিনেমাটির নাম ‘ফেরেশতে’।

যদিও দেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, সিনেমাটির নাম ‘সিএনজি’ হিসেবে অনুমতি নেয়া হয়েছে। বেশ কয়েকদিন ধরেই এই সিনেমার পুরো দল ঢাকার নিউমার্কেট, যমুনা ফিউচার পার্কের সংলগ্ন বেশ কিছু জায়গায় এবং বসুন্ধরার সোলমাইদ এলাকা ঘুরে শুটিং করছেন। এই সিনেমার চিত্রনাট্য তৈরি করেছেন পরিচালক নিজেই।

সোমবার (৪ এপ্রিল) সোলমাইদের ড্রিমল্যান্ড ঢাকা রিসোর্ট এন্ড রেস্টুরেন্ট এর আশপাশের বস্তি এলাকায় জয়াকে নিয়ে শুটিং করেন ইরানি পরিচালক মর্তুজা। যার সঙ্গে থাকছেন অভিনেত্রী রীকিতা নন্দিনী শিমু। দু’জনকেই বস্তিতে বসবাসকারী মহিলাদের ছাপোষা পোশাকে রিকশায় চড়ে শুটিং করতে দেখা গেছে। জোর করে রয়েছে একটি বাচ্চা মেয়ে।

পরিচালক মুর্তজা অতাশ তার দলবল নিয়ে টানা ২০ দিন ঢাকায় শুটিং করবেন। শুর্টিং কিংবা সিনেমার বিষয়ে সিনেমার মুখ্য চরিত্রে অভিনেত্রী জয়া আহসান এখনই মুখ খুলতে চাইছেন না।

জানা গেছে, পরিচালক মূর্তজাসহ আরো চারজন ইরানি চলচ্চিত্র কুশলী বেশ কিছুদিন ধরে ঢাকার বিভিন্ন অঞ্চলে বেড়িয়েছেন এই সিনেমার শুটিংয়ের কাজে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ