বাঙালি উৎসবপ্রিয়। যে কোনো উৎসবে পোশাকে তারা বৈচিত্র চায়। কিছুদিন পরেই পহেলা বৈশাখ এবং এর পরেই ঈদ। আসন্ন দুটি উৎসব উপলক্ষে নাটক, মিউজিক ভিডিও এবং ফ্যাশন হাউসগুলোর ফটোশুটে অংশ নিচ্ছেন তারকারা। তারই ধারাবাহিকতায় দেশের একঝাক জনপ্রিয় মডেল ‘আহাম’ ফ্যাশন হাউসের নতুন শোরুম উদ্বোধন করেন। এছাড়া র্যা ম্পেও হাটেন দেশের জনপ্রিয় এসব মডেলরা।

এই তালিকায় রয়েছেন-লিনডা, তৃণ, আঁখি, রুমা, মারিয়া কিসপট্টা, ঋতিকা, ইমরান, মাহিম, ইমতু, নিঝুম রুবিনা, দোয়েল ম্যাশসহ অনেকে।

রাজধানীর উত্তরায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে ‘আহাম’ ফ্যাশন হাউসের নতুন শোরুম উদ্বোধন করা হয়। গৌতম সাহার কোরিওগ্রাফীতে র্যা ম্পে হাটার পাশাপাশি ফটোশুটও করা হয়।

মডেল তৃণ বলেন, ‘নিয়মিত মডেলিং করছি। এখন কাজের ব্যস্ততা একটু বেশি। কারণ সামনে পহেলা বৈশাখ ও ঈদ। যে কোনো উৎসবে নতুন ড্রেস পরিধান করেন মানুষ। এই উৎসবকে সামনে রেখে আহাম ফ্যাশন হাউজে বেশকিছু নতুন পোশাকের শুট করেছি।

কোরিওগ্রাফার গৌতম সাহা বলেন, ‘ঈদকে সামনে রেখে ফটোশুটের ব্যস্ততা বেড়েছে। ঈদের নতুন ডিজাইনের পোশাকের জন্য ফটোশুট করছে ফ্যাশন হাউজগুলো। নতুন কনসেপ্ট নিয়ে দেশের জনপ্রিয় মডেল ও তারকাদের নিয়ে শুট করছি।’

Previous articleশ্রীমঙ্গলে আদর আজাদের ”নাকফুল’
Next articleমাধুরী দীক্ষিতের কাছ থেকে পুরস্কার নিলেন তাসনোভা সালাম

Leave a Reply