শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
Uncategorized

শতাধিক বিজ্ঞাপনে ব্যস্ত মডেল রুম্পা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৪ এপ্রিল, ২০২২

আসমা পাঠান রুম্পা, একাধারে তিনি একজন মডেল, অভিনেত্রী, উপস্থাপিকা এবং মানবসেবিকা। তবে যে পরিচয়টা দিতে তিনি এখন বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন সেটা হলো ‘অভিনেত্রী’। অভিনেত্রী হিসেবেই এখন নিজেকে বেশি প্রতিষ্ঠিত করতে চাইছেন। একজন মডেল হিসেবে আজ থেকে প্রায় দুই দশক আগে একটি প্রতিষ্ঠানের ইনসেক্ট কিলারের বিজ্ঞাপনে তুষারের নির্দেশনায় প্রথম মডেল হয়েছিলেন।

পরবর্তীতে ‘ভিম-ঝকঝকে চকচকে’, ‘লিপটন’ (তুমি না থাকলে সকালটা এতো মিষ্টি হতোনা), ‘ডি-ফাইভ’ টুথপেস্ট’সহ রাঁধুনী’র বহু বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে রুম্পা দেশজুড়ে আলোচনায় এসেছেন। মডেল হিসেবে কাজ করতে করতে একসময় রুম্পা কিছুদিনের জন্য একটি প্রতিষ্ঠানে চাকুরী নিয়েছিলেন। কিন্তু কিছুদিন যাবার পর রুম্পার মনে হলো চাকুরী করা তার জন্য সম্ভব না। কারণ মডেলিং করতে, অভিনয় করতেই তিনি বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। তাই অভিনয়েই এখন বেশি মনোযোগ দিচ্ছেন তিনি।

প্রয়াত অভিনেত্রী তাজিন আহমেদ ও তার স্বামী এজাজ মুন্না’র (তখন তারা স্বামী স্ত্রী) অনুপ্রেরণায় এজাজ মুন্না’র রচনা ও পরিচালনায় তাজিন আহমেদরই আগ্রহে ‘চার দেয়ালের চাঁদ’ নাটকে অভিনয়ের মধ্যদিয়ে অভিনয়ে রুম্পার অভিষেক হয়। এরপর আরো বহু নাটকে অভিনয় করেছেন তিনি। বর্তমানে রুম্পা জি-ফাইভ’র ‘এ এমন পরিচয়’ , আল হাজেনের ‘প্রেম চক্কর’, রুমান রুনির ‘ফাইভ স্টার মেস’, সজীব মাহমুদের ‘হৈ চৈ ডটকম’ ধারাবাহিকে অভিনয় করছেন। রুম্পা বিজ্ঞাপনেও মডেল হিসেবে নিয়মিত কাজ করছেন। গত প্রায় দুই দশকে একশো’র বেশি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। তবে দীর্ঘদিনের এই পথচলায় বিজ্ঞাপনে সহশিল্পী হিসেবে পাননি তিনি বাংলাদেশের মডেলিং জগতের রাজপুত্তুর আদিল হোসেন নোবেলকে। এই নিয়ে অবশ্য আফসোস নেই রুম্পার। কারণ একটি প্রতিষ্ঠানে তারা বেশকিছুদিন একসঙ্গে চাকুরী করেছেন। এদিকে আজ রুম্পার জন্মদিন।

এ প্রসঙ্গে রুম্পা বলেন,জন্মদিন নিয়ে আসলে কোন পরিকল্পনা নেই। তবে পরিবার থেকে সবসময়ই সারপ্রাইজ থাকে। সেটা এবার কী হতে যাচ্ছে, তা জানা নেই। আর এখন আসলে অভিনয়কে ভীষণ গুরুত্ব দিচ্ছি। কারণ অভিনেত্রী পরিচয় দিতেই আমি ভীষণ স্বাচ্ছন্দ্যবোধ করি। এখনো যদিও বা সিনেমায় অভিনয় করা হয়ে উঠেনি। তবে ভালো গল্প, চরিত্র পেলে অভিনয় করবো। দেখা যাক সামনে কী হয়। সবাই আমার জন্য দোয়া করবেন।’ রুম্পার বাবার নাম আজমল হোসেন পাঠান, মা মনোয়ারা পাঠান। তিন বোন এক ভাইয়ের মধ্যে রুম্পা দ্বিতীয়। তার স্বামী এ আর এম কামুরদ্দীন জমীর তুতুল। রুম্পা (এসএসসি ও এইচএসসি-হলিক্রস কলেজ থেকে) ইস্ট ওয়েস্ট ইউনিভিার্সিটি থেকে তিনি গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ