মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:১০ অপরাহ্ন
Uncategorized

যশ দাশগুপ্ত রমজানে মাথায় টুপি পরে কটাক্ষের শিকার

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৪ এপ্রিল, ২০২২

বছর ঘুরে এসেছে পবিত্র মাহে রমজান।ধর্মপ্রাণ মুসলমানদের কাছে এটি সংযম, আত্মশুদ্ধি এবং ত্যাগের মাস। করোনাভাইরাসের কারণে গত দুই বছর রমজানে বিধিনিষেধ ছিল। সেই শঙ্কা কাটিয়ে এবার স্বাভাবিক পরিস্থিতিতে এলো সিয়াম সাধনার মাস। এদিকে রমজানের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হলেন টালিউড অভিনেতা যশ দাশগুপ্ত।

টুপি মাথায় নিজের ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘সবাইকে রমজানের মুবারক’। আর এটি দেখেই নেটিজেনদের বড় একটি অংশ যশের ধর্ম নিয়ে প্রশ্ন তোলেন। শুধু তাই নয়, মন্তব্যের ঘরে টানা হয় নুসরাত জাহানকেও। সেখানে যশের কাছে জানতে চাওয়া হয়, ‘নুসরাতের সঙ্গে থেকে কি নিজের ধর্মও বদলে ফেলেছ?’

যশের সন্তানের মা (নুসরাত) জন্মসূত্রে মুসলিম হলেও যশের সঙ্গে হিন্দুদের বিভিন্ন ধর্মীয় আয়োজনে শামিল হন। মাঝে মাঝে তার সিঁথিতে সিঁদুরেরও দেখা মেলে। বিভিন্ন সময় সেসব আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এলেও তাতে তোয়াক্কা করেন না যশ-নুসরাত।

তবে যশের এই পোস্টে কেউ কেউ যেমন কটাক্ষ করেছেন, তেমনি কেউ আবার শুভেচ্ছাবার্তাও জানিয়েছেন।

বর্তমানে টালিউডের সবচেয়ে চর্চিত জুটি নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। তাদের প্রেম, একসঙ্গে বসবাস, সন্তান ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা-সমালোচনা কম হয়নি। প্রায়ই তারা নিজেদের সময় দিতে ঘর থেকে বের হন বাইরে। কয়েক দিন আগে কলকাতার হজরত সৈয়দ আলী শাহ’র দরগাতে গেছেন তারা। এর আগেও যশ-নুসরাত ও তার সন্তানকে নিয়ে তাদের দুই ধর্মের প্রার্থনালয়ে গেছেন। তারা মনে করেন সকল ধর্মের প্রতিই তাদের সম্মান আছে এবং থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ