শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
Uncategorized

বিখ্যাত কৌতুক অভিনেত্রী ভারতী সিং পুত্র সন্তানের মা হলেন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৪ এপ্রিল, ২০২২

গত বছরের ডিসেম্বরে ভক্তদের সুখবর দিয়েছিলেন বিখ্যাত কৌতুক অভিনেত্রী ভারতী সিং। জানিয়েছিলেন, মা হতে চলেছেন তিনি। অবশেষে রোববার (৩ এপ্রিল) ভারতী ও স্বামী হর্ষ লিম্বাচিয়ার সংসারে এসেছে নতুন অতিথি। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ছবি দিয়ে আনন্দ সংবাদ জানিয়েছেন এই তারকা দম্পতি।

এদিন ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন হর্ষ। যেখানে দেখা যায়, সাদা পোশাকে স্ত্রীর হাত ধরে দাঁড়িয়ে তিনি। ভারতীর পরনেও সাদা গাউন। তার হাতে আবার ধরা একটি ফুলের ঝুড়ি। সঙ্গে লেখা, ‘ছেলে হয়েছে।’ হ্যাঁ, এভাবেই রোম্যান্টিক ভঙ্গিতে সুখবর দিয়েছেন তারা। এরপর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন তারা। সাধারণ ভক্তদের পাশাপাশি একাধিক সেলিব্রিটিও পরিবারের নতুন সদস্যকে অভিনন্দন জানিয়েছেন।

২০১৭ সালের ডিসেম্বরে গোয়ায় প্রযোজক হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন ভারতী। তারপর থেকেই নানা রিয়ালিটি শো একসঙ্গে সঞ্চালনা করেছেন স্বামী-স্ত্রী। তাদের হাস্যরসে ঠোঁটের কোণে হাসি ফোটে দর্শকদের। এমনকি অন্তঃসত্ত্বা অবস্থাতেও সঞ্চালনা চালিয়ে যান ভারতী। এবার হলেন মা।

গত বছর ভক্তদের অবাক করেই মাদককাণ্ডে নাম জড়ায় ভারতী ও তার স্বামীর। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে নেমে মাদককাণ্ডে উঠে এসেছিল একঝাঁক সেলিব্রিটির নাম। ন্যাশনাল কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয় দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, রকুলপ্রীত সিং, সারা আলি খান, অর্জুন রাজপালের মতো অভিনেতা অভিনেত্রীদেরও। এরপরই ভারতী ও হর্ষের বাড়ি থেকে ৮৬ দশমিক ৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গাঁজা সেবনের কথা স্বীকার করতেই গ্রেফতার করা হয়েছিল দুজনকে।

তবে সেসব এখন অতীত। আবারও লাইমলাইটে দুই তারকা। ভারতী ও হর্ষকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ