বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
Uncategorized

বাপ্পা’র সুরে ও নতুন গান ভিডিও নির্দেশনা’য় আঁখি আলমগীর

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৪ এপ্রিল, ২০২২

বাপ্পা মজুমদার ও আঁখি আলমগীর, দু’জনই জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত দেশ বরেণ্য সঙ্গীতশিল্পী। বাপ্পা মজুমদার গান গাওয়ার পাশাপাশি গানের সুর ও সঙ্গীত পরিচালনাও করেন-এটাও সবাই জানেন। এবার আঁখি আলমগীরের জন্য নতুন একটি গান তৈরী করে সেই গানের মিউজিক ভিডিও নির্দেশনা দিয়েছেন বাপ্পা মজুমদার নিজেই।

এরইমধ্যে গানটির মিউজিক ভিডিও নির্মাণের কাজ শেষ হয়েছে বলে গত রবিবার রাতে জানালেন বাপ্পা মজুমদার। গানের শিরোনাম ‘ কেন এতো ভয়’। গানটির কথা লিখেছেন মারুফ হাসান। সুর সঙ্গীত করেছেন বাপ্পা মজুমদার। এই গানটি বাপ্পা মজমুদারের ‘বিউটিফুল ভয়েসেস সিজন ওয়ান’ অ্যালবামের জন্য করা হয়েছে। আঁখির গায়কী প্রসঙ্গে বাপ্পা মজমুদার বলেন,‘ এই গানটা দারুণ গেয়েছে আঁখি, একদমই অন্যরকম। আমি ভীষণ খুশি তার পারফর্ম্যান্সে। মূলত আমার নিজস্ব ইউটিউব চ্যানেলের জন্যই এই গানটি করা। তাই নিজেই চেষ্টা করেছি ভীষণ যত্ন নিয়ে গানটি করতে এবং মিউজিক ভিডিওটি নির্মাণ করতে।’

আঁখি আলমগীর বলেন,‘ এর আগেও বাপ্পা দা’র সুরে গান গেয়েছি। কেন এতো ভয়’ গানটি চমৎকার সুন্দর একটি গান। মিউজিক ভিডিওটি খুব চমৎকার হয়েছে। বাপ্পা দা’র গান মানেই অন্যরকম গান। আমার গেয়ে খুব আরাম লেগেছে, আশা করছি শ্রোতা দর্শকের শুনতেও খুউব আরাম লাগবে। আমি সত্যিই ভীষণ আশাবাদী গানটি নিয়ে।’

বাপ্পা মজুমদার জানান,আগামী ৭ এপ্রিল তার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘বাপ্পা মজুমদার’-এ গানটি প্রকাশ পাবে। এদিকে আঁখি আলমগীর রোজা শুরুর পূর্ব পর্যন্ত স্টেজ শো’তে বেশ ব্যস্ত সময় পার করেছেন। বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপন এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে ঢাকা এবং ঢাকার বাইরে স্টেজ শো’তে পারফর্ম করে শ্রোতা দর্শককে মুগ্ধ করেছেন স্টেজ শো’তে এই সময়ে অপ্রতিদ্ব›দ্বী সঙ্গীতশিল্পী।

এদিকে বাপ্পা মজুমদারের নিজস্ব ইউটিউব চ্যানেলে সর্বশেষ গেলো ২৮ মার্চ কোনালের গাওয়া ‘বসন্ত চলে যায়’ গানটি প্রকাশিত হয়। গানটি লিখেছেন শাহান কাবন্ধ, সুর সঙ্গীত করেছেন বাপ্পা মজুমদার। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সিয়াম। নিজের চ্যানেলে বাপ্পা মজুমদারের গাওয়া সর্বশেষ প্রকাশিত গান হলো ‘ফিরবো না আজ বাড়ি’। গানটি লিখেছেন শাহান কাবন্ধ। সুর, সঙ্গীত করেছেন বাপ্পা মজুমদার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ