জি বাংলার রিয়েলিটি শোগুলির মধ্যে ‘দাদাগিরি’ দর্শকদের ভীষণ পছন্দের। দেখতে দেখতে ১০ বছর পেরিয়ে গিয়েছে এই রিয়েলিটি শো। সৌরভ গাঙ্গুলীর সঞ্চালনায় ‘দাদাগিরি’র নবম সিজন চলছে। তবে আর খুব বেশিদিন টেলিভিশনের পর্দায় এই সিজন চলবে না। শীঘ্রই শেষ হয়ে আসছে ‘দাদাগিরি সিজন ৯’। দর্শকদের এই খবর জানালেন সৌরভ গাঙ্গুলী।

গতবছর দাদাগিরির নবম সিজন শুরু হয়েছিল। এই সিজনের ট্যাগ লাইন ছিল ‘হাত বাড়ালেই বন্ধু হয়’। ইনস্টাগ্রামে সৌরভ গাঙ্গুলীর নতুন পোস্ট থেকে জানা যাচ্ছে আর মাত্র কিছুদিনের মধ্যেই ‘দাদাগিরি’র এই সিজন বন্ধ হয়ে যাবে। ইনস্টাগ্রামে ‘দাদাগিরি’র মঞ্চ থেকে নিজের একটি ছবি পোস্ট করে সৌরভ লিখেছেন, “Almost to the end of another season”।

সৌরভের এই পোস্ট থেকে দর্শকরা সহজেই আন্দাজ করে নিচ্ছেন দাদাগিরির নবম সিজনের এবার বিদায়ের পালা। সৌরভ গাঙ্গুলীকে ছাড়া ‘দাদাগিরি’র একটি সিজনের কথাও ভাবতে পারেন না দর্শকরা। কারণ দর্শকদের কাছে ‘দাদাগিরি’ মানেই সৌরভ গাঙ্গুলী। সৌরভ একা দায়িত্ব নিয়ে এই রিয়েলিটি শো’কে দর্শকের কাছে এত জনপ্রিয় করে তুলেছেন।

সৌরভ গাঙ্গুলী যেমন ক্রিকেটের ময়দানে ২২ গজের গুরুত্ব ঝড় তুলতে পারেন তেমনই টেলিভিশনের পর্দাতেও চলে তার দাদাগিরি। প্রতি সপ্তাহের শনিবার ও রবিবারের জন্য অপেক্ষা করে বসে থাকেন দর্শকরা। এই দুটি দিন রাত ৯.৩০টার সময় দাদাগিরির সম্প্রচার হয়। এই সিজনের শেষে নিশ্চয়ই নতুন সিজন নিয়ে ফিরবেন সৌরভ গাঙ্গুলী। তাই দর্শকরা এখন নতুন একটি সিজনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।
সিজন ফিনালের দিকে এবার এগিয়ে চলেছে দাদাগিরি সিজন ৯। ফিনালেতে যিনি জয়লাভ করবেন তিনিই হবেন বিজেতা। প্রতিবারের মত প্রচুর অর্থ এবং পুরস্কার উঠবে তার ঝুলিতে। এই মঞ্চে নামীদামী তারকাদের পাশাপাশি সাধারণ মানুষরাও খেলার সুযোগ পান। বাদাম কাকু ভুবন বাদ্যকরও দাদাগিরির মঞ্চে খেলে ট্রফি জিতে নিয়ে গিয়েছেন।

Previous articleঅভিনেত্রী মালাইকা বয়ফ্রেন্ড অর্জুনকে নিয়ে হাসপাতাল ছাড়লেন
Next articleশতাধিক বিজ্ঞাপনে ব্যস্ত মডেল রুম্পা

Leave a Reply