শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
Uncategorized

নিরব-ইমনের হাত ধরে তাওহীদ ব্যাটারীর যাত্রা শুরু

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৩০ মার্চ, ২০২২

ঢাকার একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো তাওহীদ ব্যাটারী ইন্ডাস্ট্রি লিঃ। তাওহীদ ব্যাটারী ইন্ডাস্ট্রি লিমিটেডের চেয়ারম্যান মোঃ তৌহিদ হোসেন(পরপর চারবার শ্রেষ্ঠ করদাতা) এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিরোধী দলীয় চিফ হুইপ আলহাজ্ব মশিউর রহমান রাঙ্গা এমপি। তিনি বলেন, কর্মসংস্থান তৈরি ও আমদানি নির্ভরতা কমাতে এই প্রতিষ্ঠান ভূমিকা রাখবে। সম্পদকে ঘুম না পাড়িয়ে শিল্প কারখানা গড়ে কর্মসংস্থান সৃষ্টির আহবান জানান তিনি।

সুমি গ্রুপের চেয়ারম্যান হাজী তানবীর হেসেন আশরাফীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দোকান মালিক সমিতির চেয়ারম্যান জনাব মোঃ হেলাল উদ্দিন হেলাল, বাংলাদেশ দোকান মালিক সমিতির মহাসচিব মোঃ জহিরুল হক ভূইয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ জসীম উদ্দীন, ৬৮নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান পলিন সারুলিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি জয়নাল আবেদীন হাজারী হাজী আনসার আলী ফাউন্ডেশন এর চেয়ারম্যান খোরশেদ আলম নাদিম ভূঁইয়া, খন্দকার মারুফ হোসেন পাপ্পু, রেহানা পারভীন সুমি, সাজিদ হোসেন তৌফিক সহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত ডিলার বৃন্দ। এসময় অনুষ্ঠানে আগত অতিথিদের সঙ্গে আয়োজনটি প্রানবন্ত করে রাখেন দেশের জনপ্রিয় চিত্রনায়ক নিরব, ইমন, সনি রহমান।

উদ্যোক্তার আশা আইপিএস, ইজিবাইক, সোলার ব্যাটারি গ্রাহকদের হয়রানি থেকে মুক্ত রাখা ও গুণগতমান নিশ্চিত করাই হবে তাওহীদ ব্যাটারি ইন্ডাস্ট্রি লিঃ এর মূল লক্ষ।

ব্যাটারির ব্র্যান্ডগুলো হচ্ছে এস.এ রয়্যালটি, এস.এ জাগুয়ার পাওয়ার, এস এ ক্যামেল ম্যাক্স, এস এ মিশুক, এস.এ লায়ন পাওয়ার, এস.এ সেভেন স্টার, এস.এ সোলার, এস.এ আইপিএস উল্লেখযোগ্য।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ