বাংলা সিনেমার আলোচিত ও সমলোচিত চিত্রনায়িকা পরীমণি। স্রোতের বিপরীতে ছোটা মানুষ হিসেবেও বেশ পরিচিত তিনি। শত আলোচনা-সমালোচনা ও বাধা, প্রতিবন্ধকতাকে মোকাবিলা করে এগিয়ে যাওয়াই তার বৈশিষ্ট্য। ব্যক্তিগত জীবনে বহু জটিলতার সম্মুখীন হয়েছেন তিনি, তারপরও থেমে যাননি।

সম্প্রতি শারীরিক দুর্বলতার কারণে হঠাৎ মাথা ঘুরে পড়ে যান অভিনেত্রী। এরপরই দ্রুত তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। রোববার (২৭ মার্চ) সন্ধ্যায় পরীমণি ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেন, তার ক্যাপশনে লেখেন ‘দুর্ঘটনা’।

এদিকে, ওই ছবিতে দেখা যায় পরীর হাতে স্যালাইন দেওয়ার সুঁই। এরপর থেকেই চারদিকে দেখা যায় উৎকণ্ঠা। ভক্তদের মনে নানা প্রশ্ন? কেমন আছেন এই নায়িকা? আবার অনেকেই খোঁজ নিচ্ছেন কেমন আছে তার গর্ভের সন্তান? কোনো ক্ষতি হয়নি তো?

বিষয়টি নিয়ে পরীমণির ঘনিষ্ট নির্মাতা চয়নিকা চৌধুরী জানান, পরীমণি আগের চেয়ে এখন ভালো আছেন।তার বিপদ কেটেছে। এবং তার গর্ভের সন্তানও সুস্থ আছেন। ডাক্তারের পরামর্শে কিছুদিন বিশ্রামে থাকতে হবে। কয়েকবার আলট্রাসাউন্ড করা হয়েছে। রিপোর্ট ভালো। কোনো সমস্যা নেই।

সম্প্রতি পরীমণি অভিনীত গিয়াসউদ্দীন সেলিমের ‘গুণিন’ ও ইফতেখার শুভর ‘মুখোশ’ সিনেমা দুটি মুক্তি পেয়েছে। অন্যদিকে, মুক্তির অপেক্ষায় আছে আবু রায়হান জুয়েলের ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি। এছাড়াও তার হাতে রয়েছে—‘বায়োপিক’, ‘অন্তরালে’, ‘মা’, ‘প্রীতিলতা’সহ আরও বেশ কিছু সিনেমা।

Previous articleস্টার অ্যাওয়ার্ড পেলেন সুমন চৌধুরী
Next articleআসছে আহমেদ রুবেল এর ‘মাটির ঘর’

Leave a Reply