বেশ লম্বা সময় ধরে দেশীয় সংগীতাঙ্গনে জনপ্রিয়তা ধরে রেখে গান করছেন সুন্দরী – সুরেলা গায়িকা জিনাত আরা মুনা। অডিও ক্যাসেট, সিডির আমল থেকে শুরু করে বর্তমান সময়ের ডিজিটাল প্লাটফর্মে নিজের গান – মিউজিক ভিডিওর মাধ্যমে দর্শক – শ্রোতা – ভক্তদের মুগ্ধ করছেন তিনি। তেমনি দেশ – বিদেশের মঞ্চ মাতানো জনপ্রিয় সংগীত শিল্পী তিনি। আবার বিভিন্ন টিভি চ্যানেলের লাইভ মিউজিক্যাল শো’তেও রয়েছে জিনাত আরা মুনার সরব উপস্থিতি। সেই সঙ্গে করেছেন অনেক চলচ্চিত্রের প্লেব্যাকও। অর্থাৎ সঙ্গীতের সব মাধ্যমেই জিনাত আরা মুনা নিজের কন্ঠের যাদুতে সবাইকে মোহাবিষ্ট করে রেখেছেন।

সময়ের ধারাবাহিকতায় গ্ল্যামারাস গায়িকা জিনাত আরা মুনা এবার নিজের রূপ – সৌন্দর্য আর গায়কী দিয়ে মাতালেন রাজধানী ঢাকার উত্তরা ক্লাবের মেম্বারদের। তারা সবাই মোহিত হলেন তার সুরেলা কন্ঠের গানে। জিনাত আরা মুনা জানান, দেশের প্রথম শ্রেণীর অভিজাত ক্লাব উত্তরা ক্লাব লিমিটেড এর ৩০ বছর পূর্তি উপলক্ষে সম্প্রতি ক্লাব হলে আয়োজিত হয়েছিলো মেলোডি নাইট। ওই অনুষ্ঠানেই তিনি সুরের মূর্ছনা ছড়ান।

জিনাত আরা মুনা ওই মেলোডি নাইটে তার নিজের গাওয়া গান ছাড়াও পুরানো দিনের গান, ফোক, গজল, জনপ্রিয় হিন্দী গানে ক্লাব হল মাতিয়ে রাখেন। তার সাথে যোগ্য সঙ্গ দেন আরেক গায়ক তৌসিফ।মেলোডি নাইটে উত্তরা ক্লাবের প্রেসিডেন্টসহ সম্মানিত মেম্বাররা উপস্থিত ছিলেন। প্রায় তিন ঘন্টার এই সংগীত সন্ধ্যায় রুনা লায়লার গাওয়া বিখ্যাত গান মাস্তকালন্দার দিয়ে শেষ হয়।

Previous articleআজ সন্ধ্যায় মিরপুরে মঞ্চ মাতাবেন এ আর রহমান
Next articleআবৃত্তিশিল্পী হাসান আরিফের শারীরিক অবস্থা শঙ্কটাপন্ন

Leave a Reply