বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
Uncategorized

প্রথমবার ইফতারের অনুষ্ঠান উপস্থাপনায় পূর্ণিমা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় নায়িকা পূর্ণিমা সিনেমা’তে অভিনয়ের পাশাপাশি বর্তমান সময়ে উপস্থাপনাতেও বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন। আবার স্টেজ শো’তেও সমানতালে সময় পার করছেন তিনি। এরইমধ্যে গেলো ২৩ মার্চ ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২০’র উপস্থাপনা করেছেন তিনি, সঙ্গে ছিলেন ফেরদৌস। আবার স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে গেলো স্বাধীনতা দিবসে বাগেরহাটে ইভান শাহরিয়ার সোহাগের কোরিওগ্রাফিতে একটি অনুষ্ঠানে পারফর্ম করেছেন।

সেখান থেকে গতকাল দুপুরে ঢাকায় ফিরেছেন তিনি। এরইমধ্যে আগামী রমজান মাসের প্রতিটি দিনই পূর্ণিমা’কে দেখা যাবে একই সঙ্গে চারটি চ্যানেলে উপস্থাপনায়। মাছরাঙ্গা টিভি, দীপ্ত টিভি, চ্যানেল টুয়েন্টিফোর ও এসএটিভিতে ইফতারের আগেই কাছাকাছি সময়ে পূর্ণিমা’র উপস্থাপনায় রাধুনী ‘ইফতারের আয়োজনে’ অনুষ্ঠানটির উপস্থাপনা করতে দেখা যাবে পূর্ণিমা’কে। শাবনাজ ও আফতাব বিন তমিজের সার্বিক তত্ত্বাবধানে ‘অ্যাডপয়েন্ট নাইম প্রোডাকসন’র ব্যানারে ত্রিশ পর্বের ‘ইফতারের আয়োজনে’ অনুষ্ঠানটির উপস্থাপনা করছেন পূর্ণিমা। গতকাল ছিলো এই অনুষ্ঠানের শুটিং-এর শেষ দিন। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন জাহিদ হাসান সুমন। অনুষ্ঠানটির উপস্থাপনা প্রসঙ্গে পুর্ণিমা বলেন,‘ এর আগে দেশের বিভিন্ন চ্যানেলে ইফতারের আয়োজন অনুষ্ঠানে আমি অতিথি হিসেবে অংশগ্রহন করেছি একটি পর্বে। কিন্তু এবারই প্রথম আমি ইফতারের আয়োজনে’র কোন অনুষ্ঠানের ত্রিশটি পর্বেরই উপস্থাপনা করেছি আমি। ত্রিশটি রেসিপি নিয়ে আমি ত্রিশ দিন হাজির হবো দেশের ভিন্ন ভিন্ন চারটি চ্যানেলে। এই ধরনের একটি অনুষ্ঠান উপস্থাপনা করে খুব ভালোলেগেছে।

সেরা রাঁধুনীর বিচারক হিসেবে আমি কাজ করেছি, এই অনুষ্ঠানে আমি উপস্থাপিকা হিসেবে কাজ করেছি। খুউব ভালোলেগেছে, আশাকরি অনুষ্ঠানটির নানান ধরনের আয়োজন দর্শকের ভালোলাগবে।’ পূর্ণিমা সর্বশেষ দেশটিভিতে ‘পূর্ণিমার আলো’ অনুষ্ঠানের উপস্থাপনা করেছেন। পূর্ণিমা সর্বশেষ দু’টি সিনেমাতে অভিনয় করেছেন। একটি ‘জ্যাম’ ও অন্যটি ‘গাঙচিল’। ‘জ্যাম’-এ তার বিপরীতে আছেন আরিফিন শুভ এবং ‘গাঙচিল’ সিনেমাতে তার বিপরীতে আছেন ফেরদৌস। পূর্ণিমা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনী অবলম্বনে নির্মিত ‘চিরঞ্জীব মুজিব’। এতে বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিবের চরিত্রে অভিনয় করেছেন পূর্ণিমা। সর্বশেষ পূর্ণিমা একটি রিয়েলিটি শো’রও বিচারক ছিলেন। এতে তারসঙ্গে ছিলেন তারিক আনাম খান ও চঞ্চল চৌধুরী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ