বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
Uncategorized

পিরিতের দোকানদারী করতে গিয়ে মিষ্টি মারিয়ার জনে জনে প্রেম

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২

জনপ্রিয় টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেত্রী – মডেল মিষ্টি মারিয়া শোবিজে আসার পর অনেকের সঙ্গে তার প্রেমের কথা শোনা গেছে। সেগুলো পরবর্তীতে সত্যিও প্রমাণিত হয়েছে। কিন্তু একসঙ্গে কাজ করতে গিয়ে সুন্দরী গ্ল্যামার গার্ল মিষ্টি মারিয়া এবার জনে জনে প্রেম করছেন বলে জানা গেছে। সম্প্রতি তিনি ঢাকার বাইরে আউটডোর শুটিং লোকেশনে ছয় পর্বের একটি নাটকের শুটিং করতে গিয়ে ওই ইউনিটের কয়েকজনের সঙ্গে আলাদাভাবে প্রেম করেছেন বলে ওই ইউনিট সূত্রে জানা গেছে। এই বিষয়ে মিষ্টি মারিয়ার সঙ্গে যোগাযোগ করলে তিনিও এর সত্যতা স্বীকার করেছেন।

তিনি এই প্রতিবেদককে জানান, ওই ইউনিটে গিয়ে ঠিকই জনে জনে প্রেম করেছেন। তবে সেটা পর্দার জন্যে। বাস্তব জীবনের সঙ্গে এর মিল নেই। মিষ্টি মারিয়া বলেন, ‘পিরিতের দোকানদারী’ নামের ছয় পর্বের একটি ঈদের নাটকে অভিনয় করতে গিয়ে কাহিনী ও চরিত্রের প্রয়োজনে আমাকে জনে জনে প্রেম করতে হয়েছে। তবে শেষ পর্যন্ত আমার মিলন হয়েছে এই নাটকের মূল নায়ক আনিসুর রহমান মিলনের সঙ্গে। আর হ্যাঁ, মিলন ভাইয়ের সঙ্গে এটাই আমার জুটিবদ্ধ হয়ে করা প্রথম কাজ।

জানা গেছে, রাজ কামাল পরিচালিত ঈদে বাংলাভিশনে প্রচারিতব্য এই নাটকটি রচনা করেছেন আহসান হাবীব সকাল। নাটকে মিষ্টি মারিয়ার চরিত্রের নাম পানফুল, ডাকনাম ফুল। কিন্তু বেশি বেশি পান খাওয়ার কারণে গ্রামের সবাই তাকে আদর করে ডাকে পানফুল নামে।

নাটকের কাহিনীতে দেখা যাবে – পানফুলের পিরিতের দোকানদারী। বোতলে ভরে সে দুধ বিক্রি করে। তার সহকারী খুশবুকে নিয়ে জনে জনে প্রেম করে বেড়ায় পানফুল। তার সাথে তার প্রেম গড়ে ওঠে ঝন্টু (মিলন) নামের অনলাইন ডেলিভারি ম্যানের। সে বাড়ি বাড়ি গিয়ে মানুষের কাছে বিভিন্ন জিনিস পৌঁছে দেয়। এই নাটকে আরও অভিনয় করেছেন ফারুক, ফারজানা, তারিক স্বপন, অনুপম, প্রিয়াঙ্কা জামানসহ আরও অনেকে।

পানফুল চরিত্রে অভিনয় করা অনেক কষ্টকর ছিল জানিয়ে মিষ্টি মারিয়া বলেন, পুরো নাটকে দেখা যাবে আমি সারাক্ষণ পান খাচ্ছি। পান খেতে আমার খুব কষ্ট হয়েছে। পান পান খেতে খেতে পানের চুনে আমার পুরো মুখ ভিতর জ্বলে গেছে। এমন অবস্থায় পরের দিন শুটিং করতে পারবো – এটা জীবনে ভাবতে পারিনি। পুরো মুখ ফুলে রাতের বেলা আমি কথাই বলতে পারছিলাম না। তবুও সবার সহযোগিতায় পানফুল চরিত্রটি সুন্দরভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আশা করছি – ঈদের অনুষ্ঠানমালায় পিরিতের দোকানদারী নাটকটি সবার ভালো লাগবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ