শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
Uncategorized

শুভেচ্ছাদূত হিসেবে নিয়োজিত হলেন অপু বিশ্বাস

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২

বাংলা চলচ্চিত্রের দর্শকপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। বিরতি কাটিয়ে ফের নতুন উদ্যমে কাজে ফিরেছেন। চলচ্চিত্রের পাশাপাশি স্টেজ শো, শুভেচ্ছাদূত হওয়া নিয়ে ভালোই সময় যাচ্ছে তার। নতুন খবর হলো ফের শুভেচ্ছাদূত হলেন এই অভিনেত্রী। দেশের সেরা ওয়াটার পিউরিফায়ার প্রতিষ্ঠান “ওয়াটারবস” এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত হয়েছেন ঢালিউড কুইন খ্যাত এই নায়িকা।

শুক্রবার সকালে উত্তরায় এক রেস্টুরেন্টে জাঁকজমকপূর্ণ সাইনিং সিরিমনি অনুষ্ঠানের আয়োজন করে ওয়াটারবস কর্তৃপক্ষ। এসময় উপস্থিত ছিলেন ওয়াটারবসের ব্যবস্হাপনা পরিচালক মোঃ নাজমুল আলম, বাংলা টিভির পরিচালক মীর শামস শান্তুনু, টাইগার মিডিয়ার কর্ণধার জাহিদ হাসান অভিসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে ওয়াটারবসের এমডি মোঃ নাজমুল আলম তার বক্তব্যে ওয়াটারবসের সার্বিক সুবিধাগুলো তুলে ধরে বলেন পানি বিশুদ্ধকরণের প্রডাক্টগুলির ক্ষেত্রে আমরা পৃথিবীর লেটেস্ট প্রযুক্তি, পণ্যের গুণগত মান এবং আফটার সেলস সার্ভিসের দিকে সর্বোচ্চ নজর দেই, কাজেই ওয়াটারবস হবে গ্রাহকদের কাছে আস্থার জায়গা। তিনি জানান ওয়াটারবস হচ্ছে একটি “পিওরিফায়ার-হাব” যেখানে পৃথিবীর নানান ব্রান্ডের পিওরিফায়ার এবং চমৎকার আফটার সেলস সার্ভিস পাওয়া যাবে। ওয়াটারবসে আপাততঃ বিদেশী চারটি ব্রান্ডের, তেইশ রকম মডেলের ৮ হাজার পাঁচ শত টাকা থেকে শুরু করে পৃথিবীর লেটেস্ট, এক্সক্লুসিভ ৭৫ হাজার টাকার মধ্যে পিওরিফায়ারগুলো অনলাইন প্লাটফর্মে পাওয়া যাচ্ছে এবং সারাদেশে আমাদের আউলেটগুলোর কাজ দ্রুত এগিয়ে যাচ্ছে।
সারা দেশ ব্যাপী অসংখ্য আউটলেট করে এই সেবামূলক ব্যবসাটা নিয়ে আমরা গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে যেতে চাচ্ছি। যেন বিশুদ্ধ পানি থেকে কেউ বঞ্চিত না থাকে এবং বিক্রয় পরবর্তি সেবাটা যেন চাহিবা মাত্র পেতে পারে।

এ সময় ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত হয়ে জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস তার বক্তব্যে বলেন, ওয়াটারবসের সাথে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। কারন, বিশুদ্ধ পানির অপর নাম জীবন, আর আমি আমার দর্শকদের/দেশের মানুষদের এই ওয়াটারবসের মাধ্যমে এখন থেকে সেবা দিতে পারবো। আমি বিশ্বাস করি, ওয়াটারবস গ্রাহকদের সম্পূর্ণ চাহিদা পূরণ করতে সক্ষম হবে।

অপু বিশ্বাসকে সর্বশেষ দেখা গেছে
‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ছবিতে। সিনেমাটিতে তার বিপরীতে ছিলেন বাপ্পী চৌধুরী। এ দিকে মুক্তির অপেক্ষায় আছে ‘ছায়াবৃক্ষ’ নামের অনুদানের সিনেমায় অপুর নায়ক হয়েছেন নিরব হোসাইন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ