শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
Uncategorized

এবার ‘ময়না’র প্রেমে কায়েস আরজু

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২

চলচ্চিত্রের সংকটকাল। ক্রমেই কমে যাচ্ছে প্রেক্ষাগৃহ ও সিনেমার সংখ্যা। যার ফলে এই পেশার সঙ্গে জড়িত অনেকেই পেশা বদল করছেন। বেছে নিচ্ছেন চাকরি। তেমনি হাতে সিনেমা না থাকার কারণে কৃষি অফিসার হিসেবে সরকারি চাকরিতে জয়েন করলেন চিত্রনায়ক কায়েস আরজু! তবে এমনটা বাস্তবে নয়, ‘ময়না’ নামের নতুন সিনেমায় দেখা যাবে।

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিতব্য আলিম উল্লাহ খোকনের গল্পে সিনেমাটির চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করছেন তরুণ নির্মাতা মনজুরুল ইসলাম মেঘ। নারীকেন্দ্রিক সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করছেন নবাগত রাজ রিপা। আরো আছেন নাদের চৌধুরী, আমান রেজা, সুব্রত, আফফান মিতুল, আনোয়ার, তাহমিনা প্রমুখ।

নতুন সিনেমা প্রসঙ্গে কায়েস আরজু বলেন, সিনেমাটিতে আমাকে সরকারি একজন কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। সদ্য চাকরিতে জয়েন করেছি। পরিবার বিয়ের জন্য চাপ দিচ্ছে। কিন্তু আমার মেয়ে পছন্দ হচ্ছে না। হঠাৎ এক নায়িকা দেখে ভালো লেগে যায়। তারপর নায়িকার সঙ্গে পরিচয় হয়। ধীরে ধীরে ভালোলাগা বাড়তে থাকে। এভাবেই সিনেমার গল্পটি এগিয়ে যাবে। পরের গল্প জানতে দর্শককে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি উপভোগ করতে হবে।

জানা গেছে, মঙ্গলবার (২২ মার্চ) থেকে রাজধানীর গুলশানে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। একটানা শুটিং করে শেষ করা হবে দৃশ্য ধারণ। আগামী ৩০ মার্চ থেকে সাভারের বিভিন্ন লোকেশনে শুটিংয়ে অংশ নেওয়ার কথা রয়েছে কায়েস আরজুর।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ