শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
Uncategorized

বিনা কর্তনে সেন্সর পেল তাহমিনা মোনা’র ‘কথা দিলাম’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৩ মার্চ, ২০২২

গত বৃহস্পতিবার (১৭ মার্চ) বিনা কর্তনে আনকাট সেন্সর পেল অভিনেত্রী তাহমিনা মোনার ‘কথা দিলাম’।বিডি২৯মাল্টিমিডিয়া নিবেদিত জসীম উদ্দিন আকাশের প্রযোজিত ছবিটির পরিচালক রকিবুল আলম রাকিব।

অভিনেত্রী তাহমিনা মোনা বলেন,বড় পর্দায় একটি বিশেষ অভিজ্ঞতা ‘কথাদিলাম’ সিনেমা ঘিরে । এই সিনেমায় আমি সাথী নামের চরিত্রে অভিনয় করেছি।আমি সিনেমার পাশা পাশি বিজ্ঞাপনেরর কাজ করেছি-গ্রামীন বিজ্ঞাপন, আইএফাইসি ব্যাংক, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের টিভি বিজ্ঞাপন। তবে তার ওভিসিতেও কাজ করার হয়েছে – টাইগার মালচিং পেপার, বিটিভির আইন আদালত সহ আরো কিছু বিজ্ঞাপনে।

বর্তমানে টেলিফিল্ম, নাটকে কাজ চলছে শরিফুল ইসলাম শামিম পরিচালিত এটিএন বাংলার ক্রাইম পেট্রোল (ধারাবাহিক) সহ। সম্প্রতি অমিতাভ আহমেদ রানা ও সুব্রত মিত্র পরিচালিত “তাহাদের গল্প” নাটকে অভিনয় শেষ করে মজিবুল হক খোকন পরিচালিত “মহাজন” ধারাবাহিকের শুটিং শুরু করেছি।আমার সিনেমা ‘কথা দিলাম’ এর জন্য সবাই দোয়া করবেন। দর্শকরা বাংলা সিনেমার পাশে থাকবেন হলে গিয়া সিনেমা দেখবেন।

জসিম উদ্দিন আকাশের কাহিনীকারে ‘কথা দিলাম’ ছবিতে আমি ছাড়া আরো অভিনয় করেছেন অভিনেতা জামশেদ শামীম,চিত্রনায়িকা কেয়া সমু চৌধুরী, জ্যাকি আলমগীর, পরাগ বিশ্বাস, কাজল , শেখ স্বপ্না,শাইলা, হাসিমন,সুচনা শিকদার, জাহিদ ইসলাম, প্রমুখ।

পরিচালক রকিবুল আলম রাকিব বলেন, আমার নতুন আরেকটি সিনেমা ‘কথা দিলাম’ বিনা কর্তনে সেন্সরবোর্ডের ছাড়পত্র পেয়েছে। সিনেমার সাথে জড়িত সকলকে ধন্যবাদ ও অভিনন্দন। সেইসাথে সকলকে বলতে চাই শিগগিরই আসছে জসীম উদ্দিনের প্রযোজিত ‘কথা দিলাম।’ যারা এতদিন ধরে অপেক্ষা করে আসছেন, তাদের অপেক্ষার পালা শেষ। খুব শিগগিরই দর্শকরা দেখতে পাবেন আশেপাশের সিনেমা হলে। সবাই দোয়া করবেন এবং পাশে থাকবেন।

কাহিনীকার জসীম উদ্দিন আকাশ বলেন, “কথা দিলাম ” সিনেমাটি কেন মানুষ হলে গিয়ে দেখবেন ‘কথা দিলাম’ সিনেমায় সুন্দর ভাবে ফুটিয়ে তুলার চেষ্টা করেছি সত্যিকার ভালোবাসার সম্পর্ক কখনো শেষ করা যায় না। কথা দিলে কথা রাখতে হয়। সত্যিকারের ভালোবাসা কখনো মরে না বেচেঁ থাকে স্মৃতি পাতায়। প্রতিটি জায়গাই দেখলে,দেখা যাবে ভালোবাসার অনেক শক্তি ভালোবাসা দিয়ে সব কিছু জয় করা সম্ভব ‘কথা দিলাম’ সবগুলো গান আমার লেখা আমার বিশ্বাস গান গুলো সবার হৃদয় ছুয়ে যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ