আগামীকাল বুধবার চ্যানেল আইতে দুপুর ৩টা ৫ মিনিটে প্রচারিত হবে টেলিফিল্ম ‘বোকা কোথাকার’ টেলিফিল্মটি রচনা করেছেন সুস্ময় সুমন ও পরিচালনা করেছেন দীপু হাজরা। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মামুনুন ইমন, সমাপ্তি মাসুক, ললনা নূর, নিথর মাহবুব, হিল্লোল সরকার, এ আর পিয়াস, পনির শিকদার প্রমূখ। টেলিফিল্মটি প্রযোজনা করেছে ১৯৫২ এন্টারটেইনমেন্ট।

গল্পে দেখা যাবে, জাবেদ আর মীরার টানাটানির সংসার। সম্প্রতি জাবেদের অফিসে ঠিকমতো বেতন হচ্ছে না। তাতে করে ওদের অবস্থা আগের চেয়ে আরো বেশি খারাপের দিকে মোড় নিয়েছে। মীরা জাবেদকে বারবার বলে চলেছে এই চাকরি বাদ দিয়ে অন্য কোনো চাকরির খোঁজ করতে। কিন্তু জাবেদ তা করছে না। সে তার বিবেকের কাছে পরিচ্ছন্ন থাকতে চায়। যে অফিসে এতদিন সে চাকরি করেছে, তারা আজ ক মাস বেতন দিতে পারছে না বলে সেই অফিস ছেড়ে চলে যাওয়ার পক্ষপাতি নয় সে। স্বামীর এসব ছেলেমানুষী সিদ্ধান্তে অভিমান করে মীরা। অভিমান করে স্বামীকে ‘বোকা কোথাকার’ বলে কটাক্ষ করে। এভাবেই চলতে থাকে দিন। এমন গল্প নিয়েই এগিয়ে চলা ‘বোকা কোথাকার’ টেলিফিল্ম।

দীপু হাজরা বলেন, আমি প্রতি নিয়ত চেষ্টা করে যাচ্ছি ভালো গল্পের খণ্ড নাটক ও টেলিফিল্ম নির্মাণ করে যাওয়ার। যাতে গল্পের মান ঠিক রেখে এমন একটা কিছু তৈরি করব দর্শকরা ভালো কিছু উপভোগ করতে পারেন।

Previous articleমুক্তির প্রতীক্ষায় অপু’র ১ ডজন সিনেমা
Next articleবিশ্বরঙে জুটি বাঁধলেন নিরব-দীঘি

Leave a Reply