বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ উপলক্ষে এরই মধ্যে নানা আয়োজন শুরু হয়ে গেছে দেশীয় ফ্যাশন শিল্পে। এই উৎসব কে কেন্দ্র করে নাটক, মিউজিক ভিডিও, ফ‍্যাশন ভিডিও সহ ফ‍্যাশন হাউজগুলোর বিভিন্ন ফটোশুটে অংশ নিচ্ছেন দেশের জনপ্রিয় তারকারা। এরই ধারাবাহিকতায় দেশের অন‍্যতম সেরা ফ‍্যাশন হাউজ বিশ্বরঙ এর ফটোশুটে প্রথমবারের মত জুটি বাঁধলেন চিত্রনায়ক নিরব এবং এক সময়ের আলোচিত শিশু শিল্পী এবং বতর্মানে চিত্রনায়িকা দীঘি।

প্রথমবার নিরবের সঙ্গে কাজ করে ভীষন উচ্ছসিত দীঘি। এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, প্রথমবার ফ‍্যাশন হাউজ বিশ্বরঙ এর জন‍্য শুট করলাম। এত বড় মাপের ফ‍্যাশন হাউজের সঙ্গে কাজ করতে পেরে খুবই ভালো লাগছে। বিশ্বরঙ এর কর্ণধার বিপ্লব সাহা দাদা খুবই ভালো মানুষ। আমরা খুবই মজা করে কাজটি করেছি।

অন‍্যদিকে, চিত্রনায়ক নিরব বলেন আমি বিশ্বরঙ পরিবারেরই একজন। বিপ্লব সাহা দাদার সকল কাজেই আমি থাকার চেষ্টা করি। দীঘির সঙ্গে কাজ করে বেশ উপভোগ করেছি

দেশের নন্দিত ফ‍্যাশন ডিজাইনার – গায়ক ও বিশ্বরঙ এর কর্ণধার বিপ্লব সাহা বলেন, নিরব এবং দীঘিকে এক ফ্রেমে আনার প্রথম কাজটি করলাম নিরবকে নিয়ে এর আগে অনেক কাজই করা হয়েছে। নিরব তার ক‍্যারিয়ারের প্রথম থেকেই বিশ্বরঙ এর সাথে সম্পৃক্ত এবং বলতে গেলে বিশ্বরঙ এর হাত ধরেই মিডিয়াতে পথ চলা শুরু। নতুন থেকে প্রতিষ্ঠিত হওয়া পযর্ন্ত বিশ্বরঙ পরিবারের সাথেই সম্পৃক্ত আছে নিরব। এখনও আছে এবং আগামী দিনগুলোতেও থাকবে। আমার বিশ্বরঙ পরিবারের নতুন সদস্য দীঘিও আমার আদরের ছোট বোন। নিরবের সঙ্গে ওর কেমিস্ট্রি দেখার জন‍্য সবাইকে বিশ্বরঙ এর অফিসিয়াল ফেসবুক পেজে চোখ রাখতে হবে। আশাকরি, নতুন এই জুটির কাজ সবার ভালো লাগবে।

Previous articleবুধবার চ্যানেল আইতে দীপু হাজরার ‘বোকা কোথাকার’
Next articleদুই বাংলায় ব্যস্ত রাজন রম

Leave a Reply