শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
Uncategorized

২০ মে মুক্তি পাচ্ছে রফিক সিকদার পরিচালিত শিপন-সুবহা’র ‘বসন্ত বিকেল’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২০ মার্চ, ২০২২

২০ মে মুক্তি পাচ্ছে রফিক সিকদার-এর নতুন সিনেমা ‘বসন্ত বিকেল’। সিনেমাটি পরিচালনা করেছেন রফিক সিকদার। শনিবার, ১৯ মার্চ সন্ধ্যায় আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনেসিনেমাটি মুক্তির ঘোষনা দেন প্রযোজনা প্রতিষ্ঠান আর বিএস টেক এর কর্নধার শামছুজ্জামান রিমন। এসময় উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, সাধারণ সম্পাদক শাহিন সুমন, শিল্পী সমিতির সাংগঠনিক সম্পাদক সৈয়দা কামরুন নাহার শাহনুর, সহ সাধারণ সম্পাদক সাইমন সাদিক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জয় চৌধুরী,অভিনেতা নায়ক ওমর সানী. ববি, সহকারী ব্যবস্থাপক আলমগীর,শিপন মিত্র ও নায়িকা সুবাহসহ সিনেমার শিল্পী ও কলাকুশলীগন।

২০১৯ সালের ২৩ নভেম্বর বিএফিডিসিতে জমকালো আয়োজনে বসন্ত বিকেল সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। কিন্তু করোনাকালীন সময় ছবিটির শুটিং বেশ কিছুদিন আটকা থাকলেও এরই মধ্যে সম্পন্ন হয়ে গেছে দৃশ্যধারণ। গত ফেব্রুয়ারী মাসের ২০ তারিখে সেন্সর বোর্ড থেকে মুক্তির অনুমতি পেয়েছেন। এই সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন রফিক সিকদার ।

এতে প্রধান চরিত্র রুদ্র চিত্রনায়ক শিপন মিত্র ও চন্দ্রাবতী চরিত্রে চিত্রনায়িকা সুবহা অভিনয় করেছেন। এ ছাড়াও ওমর সানি, শাহনুর, সুচরিতা, ডন, শিবা শানু, প্রমুখ অভিনয় করেছেন।বিশেষ চরিত্রে রয়েছেন খ্যাতিমান নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী, নির্মাতা দেবাশীষ বিশ্বাস ও মোস্তাফিজুর রহমান মানিক । অতিথি চরিত্রে রয়েছেন চিত্রনায়ক আমান রেজা ও চিত্রনায়িকা তানহা তাসনিয়া।

মহানায়িকা সুচিত্রা সেনের স্মৃতিবিজড়িত পাবনা শহরকে কেন্দ্র করে এর কাহিনি আবর্তিত হয়েছে। গল্পে দেখা যাবে, সুচিত্রার শহরে শৈশব হতে বেড়ে ওঠা মুসলিম ধর্মাবলম্বী রুদ্র ও হিন্দু ধর্মাবলম্বী চন্দ্রাবতীর দুরন্ত প্রেম। দুজনে পরিণত বয়সে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় প্রণয়ে জড়িয়ে পড়ে, যার সমাপ্তি ঘটে বিয়োগান্তক এক পরিস্থিতির ভেতরে, এক বসন্ত বিকেলে।

‘বসন্ত বিকেল’ সিনেমা নিয়ে চিত্রনায়িকা সুবহা বলেন, ‘বসন্ত বিকেল’ একটি মৌলিক গল্পের সিনেমা। পুরো টিমের কষ্ঠের একটি ফসল। প্রথম আমার অভিনীত একটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। এই গল্পটির সঙ্গে আমার বাস্তব জীবনের অনেক মিল আছে। সবাই সিনেমাটি হলে গিয়ে দেখবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ