বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
Uncategorized

রবিবার আসবে ‘ছুটির ঘন্টা’র আজিজুর রহমানের মরদেহ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৯ মার্চ, ২০২২

দীর্ঘদিনের অসুস্থতা থেকে অবশেষে ছুটি পেলেন ‘ছুটির ঘণ্টা’র স্রষ্ঠা চলচ্চিত্র পরিচালক আজিজুর রহমান। বুধবার বাদ আছর ইসলামিক ফাউন্ডেশন আফ টরোন্ট, কানাডা (নাগেট মসজিদ) এ অনুষ্ঠিত হয় তার প্রথম জানাযা। অপরদিকে শনিবার আসার কথা থাকলেও ফ্লাইট জটিলতায় রবিবার ঢাকায় এসে পৌঁছাবে আজিজুর রহমানের মরদেহ- এই প্রতিবেদকের সঙ্গে সকালের মুঠোফোনে এমন তথ্য দিয়েছেন মেয়ে আলিয়া রহমান বিন্দি।

তিনি বলেন, পাপার মরদেহ আসবে কার্গো বিমানে। এরআগে আমরা সকলে বৃহস্পতিবার ঢাকার উদ্দেশ্যে কানাডা ত্যাগ করবেন। সব ঠিকঠাক থাকলে শুক্রবার ইনশাল্লাহ ঢাকায় এসে পৌঁছাবো। পাপার মরদেহ বহনকারী কার্গো ঢাকায় পৌঁছাবে রবিবার দুপুর ১টা ১৫ মিনিটে। সমস্যা হচ্ছে কানাডা থেকে মরদেহ আনাটা অনেক জটিল। শনিবার সিডিউল থাকলেও পরে রবিবার কনফার্ম করেছে কর্তৃপক্ষ।

বিন্দি বলেন, ইতিমধ্যে ঢাকায় আনার পর কিভাবে কি হবে এজন্য আম্মা আলমগীর সাহেবের সঙ্গে কথা বলেছেন। পাপার ইচ্ছা অনুযায়ী লাশ প্রথমে বিমানবন্দর থেকে সোজা বিএফডিসিতে যাবে। সেখানে জানাযা শেষ হলে গ্রাণরোডে কিছু সময়ের জন্য নেওয়া হবে। এরপর ওইদিন হেলিকপ্টারে করে লাশ নেওয়া হবে শান্তাহারে। সেখানে পারিবারিক কবরে তাকে চিরনিদ্রায় শায়িত করা হবে।

সোমবার কানাডা সময় দুপুর সাড়ে ১২টা (বাংলাদেশ সময় ১১টা ৫০ মিনিটে কানাডায় তার মৃত্যু হয় আজিজুর রহমানের। মৃত্যুকালে ‘অশিক্ষিত’খ্যাত আজিজুর রহমান ৮২ বছর বয়সে না ফেরার দেশে চলে যান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ