শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
Uncategorized

বগুড়ায় শুরু হচ্ছে সজলের ‘সংযোগ’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৯ মার্চ, ২০২২

বৈজ্ঞানিক কল্পনা কাহিনির পাশাপাশি সমাজ বাস্তবতার কল্পকাহিনি নিয়ে নির্মিত হচ্ছে ‘সংযোগ’। সিনেমাটিতে অভিনয়ের জন্য যুক্ত হয়েছেন দর্শকপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল। তার বিপরীতে রয়েছেন নবাগত সায়মা স্মৃতি। সিনেমাটি নির্মাণ করছেন আবু সাইয়ীদ।

জানা গেছে, ২০১৬ সালে গণ–অর্থায়নে সিনেমাটির নির্মাণ কাজ শুরু হয়। সেই সময় সিনেমাটিতে অভিনয় করেন সৈয়দ শামসুল হক, ইনামুল হক, কে এস ফিরোজ প্রমুখ। প্রথম ধাপ শুটিং করার পর তহবিল সমস্যাসহ কিছু কারণে সিনেমাটির শুটিং বন্ধ হয়ে যায় সে সময়। প্রায় ছয় বছর পর সিনেমার বাকি কাজের শুটিং শুরু হতে যাচ্ছে। চলতি মাসেই বগুড়ার বিভিন্ন লোকেশনে সিনেমাটির চিত্রায়ন শুরু হওয়ার কথা রয়েছে।

আরও জানা গেছে, প্রথম ধাপে ‘সংযোগ’ সিনেমার ছয় দিনের শুটিং হয়েছিল। এখন ২১ মার্চ থেকে টানা ১০ দিন শুটিং হবে বগুড়ায়। এরপর আরও দুই দিন ঢাকাতে। তাহলে সিনেমার কাজ শেষ হবে।

‘সংযোগ’–এ দেখা যাবে সায়মা স্মৃতিকে। ফেসবুক থেকে নেওয়া

সিনেমাটিতে একজন উদ্ভাবকের চরিত্রে অভিনয় করবেন সজল। তিনি বলেন, আগে এ ধরনের চরিত্রে কাজ করিনি। চরিত্রটি আমার জন্য নতুন। সেনসিটিভ চরিত্রটি নিখুঁতভাবে ফুটিয়ে তুলতে হবে। এরই মধ্যে প্রস্তুতি শুরু করে দিয়েছি। এই কাজটিতে সামাজিক বার্তা আছে। অনেক দিন পর আরও একটি ভালো কাজ পেতে যাচ্ছেন দর্শক।

পরিচালক জানান, আগামী জুন মাসের মধ্যে ‘সংযোগ’ মুক্তির জন্য প্রস্তুত হয়ে যাবে। চলতি বছর মুক্তির কথা আছে। সিনেমার গল্প ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ