সময়ের অন্যতম ব্যস্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক তার নতুন সিনেমার জন্য মোমিন বিশ্বাসের ওপর আস্থা রেখেছেন। ‘হাহাকার’ নামের একটি সিনেমায় সিনেমা চিত্রনায়ক সাইমন সাদিকের লিপে গাইবেন কণ্ঠশিল্পী মোমিন।

জানা গেছে, ‘বাউলা বাতাস’ শিরোনামে গানটির কথা লিখেছেন দেশবরেণ্য গীতিকবি গাজী মাজহারুল আনোয়ার। এর সংগীতায়োজন করেছেন অমিত চ্যাটার্জি। গত ১৫ মার্চ মাই টিভি স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়।

এ ব্যাপারে জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী পরিচালক মানিক বলেন, গল্পের ধাঁচ অনুযায়ী এতে কয়েকটি গান থাকবে। তারই একটিতে এ সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী মোমিন বিশ্বাসকে দিয়ে গাইয়েছি। গানটির সুরও তার করা। এতটুকু বলতে সিনেমার জন্য যে ধরনের ফ্লেভার দরকার তার শতভাগ আমি পেয়েছি।

প্রতিক্রিয়ায় মোমিন বিশ্বাস বলেন, এর পুরো কৃতিত্ব গাজী মাজহারুল আনোয়ার আংকেলের। তিনি সাহস দিয়ে উৎসাহিত করেছেন বলেই গানটিতে সুর বসিয়েছি। এটা আমার জন্য অনেক বড় একটা অর্জন।
গাজী মাজহারুল আনোয়ার বলেন, মোমিনের সেই প্রতিভা আছে বলেই ওকে সুর ও গাওয়ার জন্য বলেছি। দীর্ঘ অভিজ্ঞতায় বলতে পারি ও অনেক দূর যাবে। পাশাপাশি অমিত চ্যাটার্জি চমৎকার সংগীতায়োজন দেখে বলতে পারি ভালো কিছু হতে যাচ্ছে।
এম এস মুভিজের ব্যানারে নির্মিতব্য সিনেমাটি পরিচালনা করেবেন মোস্তাফিজুর রহমান মানিক।

Previous articleবগুড়ায় শুরু হচ্ছে সজলের ‘সংযোগ’
Next articleরবিবার আসবে ‘ছুটির ঘন্টা’র আজিজুর রহমানের মরদেহ

Leave a Reply