আনকাট সেন্সর পেল ছবি ‘কথা দিলাম’। গেলো বৃহস্পতিবার (১৭ মার্চ) বিনা কর্তনে আনকাট সেন্সর পেল ছবিটি। প্রধান চরিত্রে জামশেদ ইসলাম ও চিত্রনায়িকা কেয়া ছবিটিতে অভিনয় করেছেন।

বিডি২৯মাল্টিমিডিয়া নিবেদিত জসীম উদ্দিন আকাশের প্রযোজিত ছবিটির পরিচালক রকিবুল আলম রাকিব সেন্সরের এ তথ্য জানান।

রকিবুল আলম রাকিব বলেন, আমার নতুন আরেকটি সিনেমা ‘কথা দিলাম’ বিনা কর্তনে সেন্সরবোর্ডের ছাড়পত্র পেয়েছে। সিনেমার সাথে জড়িত সকলকে ধন্যবাদ ও অভিনন্দন। সেইসাথে সকলকে বলতে চাই শিগগিরই আসছে জসীম উদ্দিনের প্রযোজিত ‘কথা দিলাম।’ যারা এতদিন ধরে অপেক্ষা করে আসছেন, তাদের অপেক্ষার পালা শেষ। খুব শিগগিরই দর্শকরা দেখতে পাবেন আশেপাশের সিনেমা হলে। সবাই দোয়া করবেন এবং পাশে থাকবেন।

জসিম উদ্দিন আকাশের কাহিনীতে ‘কথা দিলাম’ ছবিতে আরও অভিনয় করেছেন সমু চৌধুরী, জ্যাকি আলমগীর, পরাগ বিশ্বাস, কাজল , শেখ স্বপ্না,শাইলা, হাসিমন,সুচনা শিকদার, জাহিদ ইসলাম, তাহমিনা মনা প্রমুখ।

কাহিনীকার জসীম উদ্দিন আকাশ বলেন, “কথা দিলাম ” সিনেমাটি কেন মানুষ হলে গিয়ে দেখবেন ‘কথা দিলাম’ সিনেমায় সুন্দর ভাবে ফুটিয়ে তুলার চেষ্টা করেছি সত্যিকার ভালোবাসার সম্পর্ক কখনো শেষ করা যায় না। কথা দিলে কথা রাখতে হয়। সত্যিকারের ভালোবাসা কখনো মরে না বেচেঁ থাকে স্মৃতি পাতায়। প্রতিটি জায়গাই দেখলে,দেখা যাবে ভালোবাসার অনেক শক্তি ভালোবাসা দিয়ে সব কিছু জয় করা সম্ভব ‘কথা দিলাম’ সবগুলো গান আমার লেখা আমার বিশ্বাস গান গুলো সবার হৃদয় ছুয়ে যাবে।

ছবিতে ৫ টি গান ব্যবহার করা হয়েছে। গান গুলোর গীতিকার জসিম উদ্দিন আকাশ। সঙ্গীত শিল্পী হিসাবে ছিলেন এস এই টুটুল, আকাশ সেন, সালমা, এস কে শানু ও হৈমন্তি করসিত দাস।

গান গুলো কোরিওগ্রাফী করেছেন রোহান এন্ড বেলাল। সঙ্গীত পরিচালক ছিলেন পরাগ বিশ্বাস, এস এই টুটল, আকাশ মাহামুদ, রোহান রাজ। সম্পদনায় ছিলেন মনির হোসেন আবুল এবং কালার ও আবহ সংগীত ছিলেন আশিকুজ্জামান অপু। এছাড়া পোষ্টপ্রডাকশন সার্বিক সহোযোগিতায় সাজিবুজ্জামান দীপু। চিত্রগ্রাহক ছিলেন কাউছার ও ফাইট পরিচালনায় সুমন রেজা ( জুম্মন)।

Previous articleজয়া আহসান তৃতীয়বারের মতো ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পেলেন
Next article‘মানিকে মাগে হিতে’ খ্যাত ইয়োহানি টি সিরিজের সাথে চুক্তিবদ্ধ হলেন

Leave a Reply