শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
Uncategorized

ছেলের জন্মদিনে স্বপ্নের কথা বললেন রাজীব

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৬ মার্চ, ২০২২

এই প্রজন্মের শিল্পীদের মধ্যে শ্রোতা দর্শকের কাছে রাজীবের এক অন্যরকম গ্রহনযোগ্যতা রয়েছে। স্টেজ শো’তেও রয়েছে রাজীবের বেশ চাহিদা। টিভি শো, বেতারের গানেও রাজীব অনবদ্য। যে কারণে তার সমসাময়িক অন্য শিল্পীদের চেয়ে বছরজুড়ে তাকে ভীষণ ব্যস্ত থাকতে হয়। এমন কী আজ রাজীবের ছেলে ওয়াসির জন্মদিনেও তাকে স্টেজ শো’তে ব্যস্ত থাকতে হচ্ছে। আজ রাজীব বগুড়া সেনানিবাসে সঙ্গীত পরিবেশন করবেন। রাজীব জানান সেখান থেকে ফিরে এসে তিনি তার স্ত্রী শারমিন জাহান শিমু’কে সঙ্গে নিয়ে ওয়াসির জন্মদিনের কেক কাটবেন।

শিমুর সঙ্গে রাজীবের বিয়ে হয় ২০০৭ সালের ১৭ অক্টোবর। ২০১১ সালের ১৬ মার্চ তাদের ঘর আলোকিত করে জন্ম নেয় মাহির আল ওয়াসি। ওয়াসিকে নিয়ে রাজীবের কী স্বপ্ন? জবাবে রাজীব বলেন,‘ ওয়াসি এই মুহুর্তে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ পাবলিক কলেজে পঞ্চম শ্রেনীতে পড়ছে। একমাত্র ছেলেকে যে শিক্ষাটা সবচেয়ে জরুরী শেখানো বলে মনে করছি, তা হলো একজন ভালো মানুষ হওয়াটা। তাকে একজন ভালো মানুষ হিসেবে দেখারই স্বপ্ন আমার আর শিমুর। বাকীটা তারই উপর নির্ভর করছে। সে যা হতে চায়, তাই হবে।

আমরা তার পাশে থেকে বাবা হিসেবে দায়িত্ব যথাযথভাবে পালন করে যাবো, ইনশাআল্লাহ। আর আমার ছেলের জন্মদিনে সবাই দোয়া করবেন, সে যেন ভালো থাকে, সুস্থ থাকে। মানুষের মতো মানুষ হতে পারে।’ রাজীব এরইমধ্যে বাংলাদেশ টেলিভিশনের জন্য বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষ্যে ‘সোনার বাংলাদেশ’ গানটি গেয়েছেন। এটি লিখেছেন আসিফ ইকবাল, সুর সঙ্গীত করেছেন শওকত আলী ইমন। গত ১২ মার্চ রাজীব বুয়েটে স্টেজ শো’তে পারফর্ম করেন। রাজীব এরইমধ্যে বেতারেও একটি গান গেয়েছেন। গানের কথা লিখেছেন সুমন সরদার, সুর করেছেন শাহীন সরদার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ