শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
Uncategorized

আজ বলিউডে ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ আমির খানেরর জন্মদিন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২

বলিউডে ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ আমির খান। আজ ( ১৪ মার্চ) তার জন্মদিন। এই অভিনেতা ৫৭ বছরে পা দিলেন আজকে। জন্মদিন উপলক্ষে তিনি জানান তার পুত্র জুনায়েদ খান বলিউডে পা রাখছেন। যশ রাজ ফিল্মসের প্রকল্পের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। সিনেমার নাম ‘মহারাজা’

জন্মদিন উপলক্ষে ছেলের সম্পর্কে এক সাক্ষাৎকারে আমির বলেন, ‘জুনায়েদ শিগগির আমাদের ইন্ডাস্ট্রির একজন সদস্য হতে যাচ্ছে। সে সবসময় তার বাচ্চাদের বলেছেন যে তারা যা শিখতে চাইবে তাতে তার সমর্থন থাকবে। তখন জুনায়েদ থিয়েটার শিখতে চায়। এরপর আমির খান তাকে জিজ্ঞাসা করেছিলেন যে তার সিনেমায় আগ্রহ আছে কি না। তার ছেলে বলেছিল আছে; তবে থিয়েটারের প্রতি বেশি আগ্রহী এবং এটি শিখতে চায়। তখন থেকে তিনি থিয়েটারে ভর্তি হন।

এরপর থেকে যে কোনো সিনেমার কাস্টিংয়ের জন্য যেখানেই স্ক্রিন টেস্টিং হতো, জুনায়েদ সেখানেই পৌঁছে যেতেন। কিন্তু ব্যর্থ হন তিনি। তবে আমির খান কখনও কাউকে বলেননি যে সে তার ছেলে।

অবশেষে যশরাজের সাথে একটি সিনেমা পেয়েছিলেন। আদিত্য চোপড়া তার একটি স্ক্রিন টেস্ট দেখেছিলেন এবং পছন্দ করেছিলেন। পরে তাকে একটি স্ক্রিপ্ট অফার করেছিলেন।

এদিকে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে অভিনয় করেছেন কারিনা কাপুর খান, মোনা সিং, নাগা চৈতন্য প্রমুখ। সিনেমাটি ২০২২ সালের আগস্টে মুক্তি পাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ