ছোট পর্দার জননন্দিত অভিনয়শিল্পী মিডিয়ার পরিচিত মুখ ওবিদ রেহান। অভিনয় করেছেন অসংখ্য নাটকে। এই অভিনেতার নতুন একটি ধারবাহিকে কাজ চলছে। ধারাবাহিকটির নাম “বকুলপুর”। বিনোদনের বিপুল সম্ভার নিয়ে এবার আরো টান টান গল্পে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘বকুলপুর সিজন ২’। এখানে ওবিদ রেহানকে দেখা যাবে উগান্ডা চরিত্রে।

চরিত্র ও নাটকটি প্রসঙ্গে ওবিদ রেহান বলেন, বকুলপুর নাটক টা এই সময়ে অনেক নাটকের ভীড়ে প্রচুর মানুষ এটা গ্রহণ করেছে। দেশে আর দেশের বাইরে প্রচুর প্রবাসী এই নাটক টা দেখে। মন্তব্য করে, দেখার জন্য অপেক্ষা করে এবং নাটকটি নিয়ে ভালো মন্দ আলোচনা করে। এখন বিভিন্ন জায়গায় আমাকে উগান্ডা বলেও অনেকে ডাকে, এটা আমার অনেক বড় প্রাপ্তি। আমি ধন্যবাদ জানাই কৃতজ্ঞতা জানাই পরিচালক কায়সার ভাই থেকে শুরু করে এই নাটকের সাথে যারা জড়িত তাদের সবার কাছেই।

বকুলপুর নাটকের মূল মূল বিষয় বস্তু তুলে ধরে তিনি বলেন, এটা পুরোটাই গ্রামের প্রেক্ষাপটে হচ্ছে। এখানে গ্রাম্য রাজনীতি, সাংসারিক দ্বন্দ্ব, প্রেম, গ্রামের মানুষের জীবন কত রকম বৈচিত্রময় হয় সেটা এই নাটকের মূল আকর্ষন। যাত্রা, যাত্রা শিল্প এখন খুব কম দেখা যায়, এই নাটকে যাত্রা যাত্রায় নাচ গান আর যাত্রার মানুষগুলার জিবন কেমন হয় তাদের অতীত বরতমান ভবিষ্যৎ দেখানো হচ্ছে এবং হবে।

ওবিদ বলেন, দীর্ঘদিন যাবত এই নাটক টা চলার কারনে এই নাটকের প্রতিটি শিল্পী কলাকুশলী সবাই যেন একটা পরিবারের মতো হয়ে উঠেছে। টানা শুটিং হলে সবাই খুব আনন্দ নিয়ে কাজটা করেন। সবাই খুব উপভোগ করেন এই নাটকের শুটিং করতে।

নাটকটি রচনা করেছেন আহমেদ শাহাবুদ্দীন। কায়সার আহমেদের পরিচালনায় তারকা সমৃদ্ধ এ ধারাবাহিকে ওবিদ রেহান ছাড়াও আরো অভিনয় করেছেন সুজাতা, আজিজুল হাকিম, আ খ ম হাসান, আনিসুর রহমান মিলন, নাদিয়া আহমেদ, আরফান আহমেদ, সাজু খাদেম, তাহমিনা সুলতানা মৌ, নাবিলা ইসলাম, শামীমা তুষ্টি, ফারজানা ছবি, হোমায়ারা হিমু, মাহমুদুল ইসলাম মিঠু, ওয়ালিউল হক রুমি প্রমুখ।

প্রতিদিন টিভিতে প্রচারের পরপরই নাটকটি দেখা যাবে দীপ্ত টিভির ইউটিউব ও ফেসবুকে।

Previous articleআমাদের দেশে মুখ দেখে পুরস্কার দেওয়া হয়: শামীম জামান
Next articleহৃতিক-দীপিকার ‘ফাইটার’ এর মুক্তি পিছিয়ে গেলো

Leave a Reply