শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
Uncategorized

‘মাইক’ সিনেমার শুটিং চলছে লক্ষ্মীপুরে

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ১১ মার্চ, ২০২২

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণকে কেন্দ্র করে সরকারের অনুদান পেয়েছে শিশুতোষ চলচ্চিত্র ‘মাইক’। এর শুটিং শুরু হয়েছে সোমবার (৭ মার্চ) সকাল থেকে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক পরিচালক মঈন উদ্দিন চৌধুরী কামরু’র লক্ষ্মীপুর পৌর শহরের গোডাউন রোড এলাকার বাড়িতে চলচ্চিত্রটির মহরত উদ্বোধন করা হয়।

এসময় চলচ্চিত্রটির পরিচালকদ্বয় এফ এম শাহীন ও হাসান জাফরুল (বিপুল), চলচ্চিত্র অভিনেতা তারিক আনাম খান, অভিনেত্রী তানভীন সুইটিসহ অন্যান্য অভিনেতা ও কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্টরা জানান, ‘মাইক’ চলচ্চিত্রটির প্রযোজক হচ্ছেন তরুণ লেখক, কলামিস্ট ও সংগঠক এফ এম শাহীন। এটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণকে কেন্দ্র করে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। এফ এম শাহীন ও হাজান জাফরুল বিপুল চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করছেন।

২০২০-২১ অর্থবছরে ২০টি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে অনুদানের সিদ্ধান্ত নিয়েছে সরকার। গত বছরের ১৫ জুন তথ্য মন্ত্রণালয়ের প্রকাশিত প্রজ্ঞাপনে অনুদানপ্রাপ্ত এসব চলচ্চিত্রের নাম ঘোষণা করা হয়। এর মধ্যে মুক্তিযুদ্ধভিত্তিক তিনটি, শিশুতোষ দুটি ও সাধারণ শাখায় ১৫টি। এতে শিশুতোষ ক্যাটাগরিতে এফ এম শাহীনের লেখা ‘মাইক’ চলচ্চিত্রটিও স্থান পায়।

এ ব্যাপারে প্রযোজক ও পরিচালক এফ এম শাহীন বলেন, ‘পুরো চলচ্চিত্রটির শুটিং লক্ষ্মীপুর জেলার বিভিন্ন এলাকায় করা হবে। মাসব্যাপী অভিনেতা ও কলাকুশলীরা এখানে থেকেই কাজ করবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ