মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
Uncategorized

বাচসাস’র মেয়াদোত্তীর্ন কমিটি বিলুপ্ত করে আহবায়ক কমিটি গঠন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২

সাধারণ সদস্যদের অকুন্ঠ সমর্থনে চলচ্চিত্রের ঐতিহ্যবাহী সাংবাদিক সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) সদস্য পদ ফিরে পেলেন সাবেক চার নেতা আবদুর রহমান, ইকবাল করিম নিশান, নবীন হোসেন ও হামিদ মোহাম্মদ জসিম।

আজ দুপুরে সেগুনবাগিচাস্থ বাগিচা চাইনিজ রেস্তোরাঁয় অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে তাদের ওপর স্থগিতাদেশ প্রত্যাহার করে তাদের সদস্যপদ ফিরিয়ে দেওয়া হয়। একই সঙ্গে মেয়াদোত্তীর্ন কমিটি বিলুপ্ত করে হাবিবুল হুদা পিটুকে আহ্বায়ক ও কামরুল হাসান দর্পনকে সদস্য সচিব করে এডহক কমিটি করা হয়। কমিটির বাকি সদস্যরা হলেন- জনাব মাইনুল হক ভূইয়া, ইমরুল শাহেদ, জুলফিকার আলী, দুলাল খান, সুমন পারভেজ, মফিজুর রহমান বাবু, আবু হুরায়রা মুরাদ ও ফারুক মজুমদার।

তিন শতাধিক সদস্যদের উপস্থিততে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন, বাচসাসের সাবেক সভাপতি রেজানুর রহমান, জাতীয় প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি বাচসাস সদস্য হাসান হাফিজ, সলিমুল্লাহ সেলিম, জামাল উদ্দিন জামাল, বাচসাস সদস্য ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাবেক সভাপতি আবু জাফর সূর্য, সাবেক সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, বাচসাসের সাবেক সাধারণ সম্পাদক তাপস রায়হান, বিনোদন বিচিত্রা সম্পাদক দেওয়ান হাবিবুর রহমান, সিনিয়র সদস্য জুলফিকার আলী, দুলাল খান, আবুল কামাল, আহমদ তেপান্তর প্রমুখ। কামরুল হাসান দর্পনের সঞ্চালনায় অনুষ্ঠানে সংহতি প্রকাশ করেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু।

বাচসাস সদস্যদের প্রীতি সম্মিলনী সাধারণ সদস্যদের প্রস্তাবনায় বিশেষ সাধারণ সভায় রূপ নেয়। এতে সভাপতিত্ব করেন বাচসাস সদস্য ও সাবেক প্রধান নির্বাচন কমিশনার আলিমুজ্জামান।

সভায় বক্তারা বাচসাস’র ঐতিহ্য সুরক্ষা ও গতিশীল রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ