শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
Uncategorized

অপু বিশ্বাস-জয় চৌধুরীর মহরতে অতিথি কাঞ্চন-জায়েদ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২

ঢাকাই সিনেমার ‘বিউটি কুইন’খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। দর্শকদের উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় সিনেমা। সম্প্রতি কাজ করেছেন সোলায়মান আলী লেবুর ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমায়। এতে তার বিপরীতে ছিলেন জয় চৌধুরী। যা এখন সম্পাদনার টেবিলে। এবার আবারও এই জুটিকে পাওয়া যাবে নতুন সিনেমায়। নাম ‘ট্র্যাপ’।

সাইন্স ফিকশন ধাঁচের এই সিনেমাটি নির্মাণ করছেন দ্বীন ইসলাম। বৃহস্পতিবার (৩ মার্চ) থেকেই এফডিসিতে শুরু হয়েছে এর শুটিং। মহরতের মাধ্যম সিনেমাটির শুটিং শুরু হয়েছে। মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন এবং বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক জায়েদ খান। তারা দুজনে নতুন সিনেমার জন্য শুভকামনা জানান।

এসময় ইলিয়াস কাঞ্চন বলেন, নির্বাচনের আগে থেকেই আমি বলে আসছি সিনেমার উন্নয়নের কাজে ওতপ্রোতভাবে থাকব। সিনেমা শুরু এবং মুক্তির সময় প্রাচরণায় অংশ নেব। তারই ধারাবাহিকতায় ব্যস্ততা থাকা সত্ত্বেও জায়েদ খানকে সঙ্গে নিয়ে অপু বিশ্বাস-জয় চৌধুরীর নতুন সিনেমার মহরত অনুষ্ঠানে হাজির হয়েছি। এই সিনেমার সাফল্য কামনা করি। সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেলে সবাইকে দেখার অনুরোধ থাকবে।

জায়েদ খান বলেন, আমি সবসময় বলি আমার মাথার উপর চারটি পিলার। শ্রদ্ধেয় ইলিয়াস কাঞ্চন, সোহেল রানা, মনোয়ারা হোসেন ডিপজল ও রুবেল ভাই। এবারের কমিটিতে তারা ছাড়া আরও আছেন সিনিয়র শিল্পী অঞ্জনা রহমান, রোজিনা, অরুণা বিশ্বাস, সুচরিতা, অমিত হাসান, মৌসুমী, সাইমন, জয়সহ অনেকেই। আমার মনে হয় এবারের মতে শক্তিশালী কমিটি শিল্পী সমিতিতে আর কখনো হয়নি। অপু-জয়ের নতুন সিনেমার জন্য শুভকামনা।

জয় চৌধুরী বলেন, প্রথম সিনেমার শুটিং শেষ হতে না হতেই দ্বিতীয় সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছি। আশা করি, আমাদের জুটির দুটি সিনেমাই দর্শক পছন্দ করবেন।

অপু বিশ্বাস বলেন, প্রথমবার সাইন্স ফিকশন ধাঁচের গল্পের সিনেমায় অভিনয় করছি। গল্পটিতে দারুণ মেসেজও রয়েছে। এই সময়ে হ্যাকিং-এর শিকার হয়ে ক্ষতির সম্মুখীন হচ্ছেন অনেকেই। গল্পে এটিই উঠে আসবে। আশা করি, দর্শকদের গল্পটি পছন্দ হবে।

জানা গেছে, এফডিসির অফিস বিল্ডিং সংলগ্ন ‘ট্র্যাপ’ সিনেমার শুটিং চলছে। এই লটের শুটিং আগামী ১৫ মার্চ পর্যন্ত চলবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ