বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
Uncategorized

আমি ন্যায়বিচার পাইনি: নিপুণ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২ মার্চ, ২০২২

বাংলা চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ নিয়ে শেষ হলো আইনি লড়াই। শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ জায়েদ খানের। বুধবার (২ মার্চ) বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নিপুণ হাইকোর্টের এ রায়ের বিরুদ্ধে আপিল করার কথা জানান।

নির্বাচনে সাধারণ সম্পাদক পদ নিয়ে চলমান রুল শুনানিতে অংশ নিতে সকালে হাইকোর্টে আসেন নায়িকা নিপুণ ও নায়ক জায়েদ খান। আদালতের রায়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নিপুণ বলেন, ‘আমি ন্যায় বিচার পাইনি। আদালত আমার তথ্যপ্রমাণ দেখেনি, যার ফলে আমি সঠিক বিচার পাইনি। তারপর আদালত যে সিদ্ধান্ত নিয়েছে সেটা আমাদের মানতে হবে।’

এই চিত্রনায়িকা আরো বলেন, ‘এই রায়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে আপিল করবো, তার আগে সুপ্রিম কোর্টের চেম্বার আদালতে এই রায় স্থগিত চেয়ে আবেদন করবো।

গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এতে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হন নিপুণ ও জায়েদ খান। নির্বাচনের প্রাথমিক ফলে জয়লাভ করেন জায়েদ। এরপর ভোট পুনর্গণনাতেও তিনি জয়ী হন। পরবর্তীতে জায়েদ খানের বিরুদ্ধে নির্বাচনে অনিয়মের অভিযোগ তোলেন নিপুণ। সেই পরিপ্রেক্ষিতে পদটি নিয়ে শুরু হয় বিতর্কের ঝড়। বিষয়টি সমাধানের জন্য সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে নির্দেশ দেওয়া হয় নির্বাচনের আপিল বোর্ডকে। তারা তদন্ত শেষে জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে এবং নিপুণকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক পদে জয়ী ঘোষণা করে। এরপরই ঘটনা আদালত পর্যন্ত গড়ায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ